| |

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা-ফেইসবুকে ঝড়

আপডেটঃ ১:৫৪ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ০৯, ২০১৬

Ad

মোঃ মেরাজ উদ্দিন বাপ্পি : ময়মনসিংহ জেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হয়েছে। সোমবার ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক পত্রে এই কমিটি অনুমোদন দেন।
আগামী এক বসরের জন্য ময়মনসিংহ জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। ঘোষিত নতুন এ কমিটির সভাপতি হয়েছেন আগের কমিটির সাধারণ সম্পাদক রকিবুল ইসলাম রকিব। আর সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন বিদায়ী কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি সরকার মো. সব্যসাচী।
সোমবার রাত সাড়ে ১১টার দিকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি সাইফুর রাহমান সোহাগ ও সাধারণ সম্পাদক  জাকির হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়। এই কমিটিকে আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ করারও নির্দেশ দেয়া হয়েছে বলেও জানাগেছে।
ইতমধ্যে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের কমিটি ঘঠনের পর থেকে ফেইসবুকে শুভেচ্ছা আর অভিনন্দনের ঝড় বয়ে জাচ্ছে। নিচে ফেইসবুকের কিছু স্ট্যাটাস দেয়া হল।
জাহিদ সজল নামে এক আইডি তে বলা হয় বাংলাদেশ ছাত্রলীগ এর শ্রেষ্ট সংগঠক ময়মনসিংহ জেলা ছাত্রলীগ এর সাবেক সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগ এর সভাপতি এবার নব গঠিত ময়মনসিংহ জেলা ছাত্রলীগ এর সভাপতি। আবাক হওয়ার কিছুই নাই, যোগ্য ব্যাক্তি যোগ্য স্থান পাবে এটাই স্বাভাবিক। মোঃ রকিবুল ইসলাম রকিব নাম টি ছাত্রলীগের একটি উজ্জল নক্ষত্র হিসাবে ছিলো আছে থাকবে। আমি ভাগ্যবান, কারণ “জয় বাংলা শ্লোগান” তুমিই শিখিয়েছ। অনেক অনেক শুভেচ্ছা ভালোবাসা আর দোয়া রইলো মামা তোমার জন্য।
এক স্ট্যটাসে বলা হয় মানুষের কোন শ্রম বৃথা যায় না, নীতি আদর্শ পরিশ্রম ত্যাগ তিতিক্ষার যথাযত মুল্যায়ন করে আবার ও প্রমান করল শিক্ষা শান্তি প্রগতির ম্যান্ডেট এ গড়া বঙ্গবন্ধুরর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রকিব কে নির্বাচিত করে আরেকটি দৃষ্টান্ত স্থাপন করল। আমরা আনন্দিত আমরা গর্বিত।
আর একটি স্ট্যটাসে বলা হয় মোঃ রকিবুল ইসলাম রকিব ভাইকে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি ও সরকার মোঃ সব্যসাচী ভাইকে সাধারণ সম্পাদক পদে দায়িত্ব দেয়ায়……বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি সাইফুর রহমান সোহাগ ভাই ও বাংলাদেশ ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক এস. এম. জাকির হোসেন ভাইকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। জয় হোক ছাত্রলীগের।
শাহীন রাকিব নামে এক আইডি থেকে এক স্ট্যাটাসে বলা হয়েছে ময়মনসিংহ জেলা ছাত্র লীগ এর নব নির্বাচিত সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব ও সাধারন সম্পাদক সরকার মোঃ সব্যসাচী কে সংগ্রামী অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা। আমার সন্তান তুল্য স্নেহের এই দুই ছাত্র নেতার প্রতি রইলো অপার দোয়া। আশা করছি তোমরা দুজনে মিলে নিরলস ভাবে কাজ করে তোমাদের সাংগঠনিক নেতা জন নেত্রী শেখ হাসিনার সুমহান ভাবমূর্তি কে আরও উচ্চতর পর্যায়ে নিয়ে যাবে। ময়মনসিংহ জেলা কে আওয়ামী লীগ এর একটি শক্তিশালী দুর্গ হিসেবে উপহার দিবে। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।
হিমেল আহম্মেদ নামে এক আইডিতে বলা হয়েছে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হওয়ায় মো: রকিবুল ইসলাম রকিব ভাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন…..জয় বাংলা বলে আগে বাড়ো..

12688240_1099123246774130_3348841692616193114_n
জেলা ছাত্রলীগের নতুন সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব বলেন, আমার ওপরে যে দায়িত্ব দেওয়া হয়েছে, আমি তা নিষ্ঠার সঙ্গে পালন করব। ছাত্রলীগসহ আওয়ামী পরিবারের সদস্যদের সঙ্গে সংগঠনকে আরো বেশি শক্তিশালী এবং সুসংগঠিত করে তুলতে সবার সহযোগিতা কামনা করেন রকিব।