| |

এই প্রথম সাংবাদিকদের সম্মানে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের আলোচনা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

আপডেটঃ ৮:২৬ অপরাহ্ণ | মে ২৯, ২০১৯

Ad

ইব্রাহিম মুকুট:আজ ২৯/৫/১৯ইং তারিখ স্থানীয় অতিথি কমিউনিটি সেন্টারে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সৌজন্যে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ময়মনসিংহে কোন রাজনৈতিক দলের পক্ষ থেকে সাংবাদিকদের সৌজন্যে ইফতারের আয়োজন এটি প্রথম।

ইতিপূর্বে আর কোনদিন এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করেনি কোন রাজনৈতিক দল কিংবা সংগঠন। আজকের এই ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সভাপতি এড. জহিরুল হক খোকা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু। অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল। এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারন সম্পাদক শেখ মহিউদ্দিন।

ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি ফখরুল ইসলাম বাপ্পী চৌধুরী। আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক আতাউল করিম খোকন, বাবুল হোসেন, সিনিয়র সাংবাদিক মোশাররফ হোসেন। আলোকিত ময়মনসিংহ পত্রিকার সম্পাদক বাবু প্রদীপ ভৌমিক। দৈনিক কালের কণ্ঠের জেলা প্রতিনিধি নিয়ামুল কবির সজল, বাংলাভিশনের অমিত রায়, সময় টিভির রিপোর্টার হারুনুররশিদ, এটিএম বাংলার উজ্জ্বল আহমেদ, দৈনিক উর্ম্মী বাংলার সম্পাদক সোমন ভৌমিকসহ বিভিন্ন স্থানীয় দৈনিকের সম্পাদক ও সাংবাদিকবৃন্দ।

আলোচনায় বিভিন্ন সাংবাদিক প্রতিনিধিরা ময়মনসিংহ জেলা আওয়ামীলীগকে ধন্যবাদ জানিয়ে বলেন ময়মনসিংহে এই প্রথম সাংবাদিকদের সৌজন্যে ইফতার পার্টির আয়োজন করা হলো। এই ধারা যেন সবসময় বজায় থাকে সে প্রত্যাশা তারা করেন। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুর হক টিটু সাংবাদিক ও ময়মনসিংহ জেলা আওয়ামীলীগকে ধন্যবাদ জানিয়ে বলেন, ময়মনসিংহের এই অনুষ্ঠানটি নতুনত্ব। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন আপনারা আমাকে উপদেশ দিয়ে একটি উন্নত সিটি কর্পোরেশন গড়ার সহায়তা করবেন। সর্বশেষ জেলা আওয়ামীলীগের সভাপতি এড. জহিরুল হক খোকা সবাইকে ধন্যবাদ জানান। মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন জেলা আওয়ামীলীগের নেতা এ.বি সিদ্দিক।

 

ব্রেকিং নিউজঃ