| |

ময়মনসিংহ সেবা নিকেতন আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠান, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

আপডেটঃ ৮:৫৩ অপরাহ্ণ | জুন ০১, ২০১৯

Ad

ইব্রাহিম মুকুট: ধানসিঁড়ি রেষ্টুরেন্টের হল রুমে ময়মনসিংহ সেবা নিকেতন আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠান, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত সংগঠনের পক্ষ থেকে ময়মনসিংহ সেবা নিকেতনের চেয়ারম্যান ও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র জনাব ইকরামুল হক টিটুকে পুষ্প মাল্য পড়িয়ে বরন করে নেওয়া হয়।

সংগঠনের চেয়ারম্যান ও নবনির্বাচিত মেয়রকে পুষ্প মাল্য পড়িয়ে বরন করে নেন ময়মনসিংহের নাগরিক সমাজের অভিভাবক তুল্য বয়োজ্যেষ্ঠ মুরুব্বি নাগরিক আন্দোলনের সভাপতি এডভোকেট আনিসুর রহমান খান ।

তাছাড়াও সংগঠনের ভাইস চেয়ারম্যান নবনির্বাচিত কাউন্সিলর মাহবুব হেলাল , সংগঠনের আজীবন সদস্য ভালুকা উপজেলা পরিষদের নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান কবি সেলিনা রশীদ এবং সংগঠনের ভাইস চেয়ারম্যান ডাঃ হরি শংকর দাশকে (মহামান্য রাষ্ট্রপতি এওয়ার্ড অর্জন করায়) পুষ্প মাল্য পড়িয়ে বরন করে নেওয়া হয়। উনাদেরকে পুষ্প মালায় বরন করে নেন সেবা নিকেতনের চেয়ারম্যান ও সিটি মেয়র জনাব ইকরামুল হক টিটু।

পরিশেষে সংগঠনের প্রয়াত সকল কর্মকর্তা ও সদস্য এবং ময়মনসিংহের সকল সামাজিক সাংস্কৃতিক সংগঠনের প্রয়াতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

ব্রেকিং নিউজঃ