| |

নান্দাইলে ছাত্রী লাঞ্ছনার ঘটনায় গ্রেফতার ১

আপডেটঃ 4:40 pm | February 09, 2016

Ad

নান্দাইল প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল পৌরশহরের পুরাতন বাজারের হাসপাতাল রোড এলাকায় মাদ্রাসার এক ছাত্রীকে লাঞ্ছনার ঘটনায় আজ মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারি) নান্দাইল মডেল থানায় একটি মামলা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত স্বর্ণাকার স্বপন মিয়াকে (৩০) পুলিশ গ্রেফতার করে জেলা আদালতে পাঠিয়েছে।
জানা যায়, দুই পরিবারের এক ঝগড়াকে কেন্দ্র করে মাদ্রাসা ছাত্রী বিলকিছ আক্তারকে (১৮) গত সোমবার দুপুরে হাসপাতাল রোড ফেলে লাঞ্ছিত করে আচারগাঁও নাথপাড়া গ্রামের লাল মিয়ার পুত্র স্বর্ণাকার স্বপন মিয়া ও তার স্ত্রী বেবি আক্তার। ছাত্রীটি স্থানীয় আচারগাঁও ফাজিল মাদ্রাসার দ্বিতীয় বর্ষের ছাত্রী। তার বাড়ি উপজেলার হাওলাপাড়া গ্রামে।
ছাত্রীটি জানায়, ঘটনার সময় সে স্থানীয় আচারগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের বাসায় যাচ্ছিল প্রয়োজনীয় একটি সনদপত্র নেওয়ার জন্যে। হাসপাতাল রোড দিয়ে যাওয়ার সময় স্বপন মিয়ার স্ত্রী বেবি আক্তার (২৫) তার পথ আগলে থামায় । পরে পূর্ব শত্রুতার জের ধরে স্বপন ও বেবি তাকে মারধর ও শারীরিকভাবে লাঞ্ছনা করে।
অভিযুক্ত স্বপন মিয়া জানান, ছাত্রীটি তার চাচাতো শালী। পূর্ব শক্রতার জের ধরে অসত্য অভিযোগ দিয়ে তাকে ফাঁসানো হয়েছে।
এ বিষয়ে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত স্বপন মিয়াকে গতকাল মঙ্গলবার আদালতে পাঠানো হয়েছে।

ব্রেকিং নিউজঃ