| |

সবুজ সিটি গড়তে ময়মনসিংহে বৃক্ষ মেলার উদ্বোধন মেয়র টিটুর

আপডেটঃ ৭:২৫ অপরাহ্ণ | জুন ১৫, ২০১৯

Ad

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে এবং মেয়র মোঃ ইকরামুল হক টিটুর উদ্যোগে প্রতি বছরের ন্যায় ফলদ বৃক্ষ মেলার উদ্বোধনকালে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, বাসযোগ্য সবুজ ময়মনসিংহ সিটি গড়ার লক্ষ্য নিয়ে বাড়ির ছাদে, খালি জায়গায় ফল ও ফুলের চারা রোপনের জন্য হাতের নাগালে গাছের চারা তুলে দেয়ার উদ্দেশ্যেই এই বৃক্ষ মেলার আয়োজন করা হয়েছে।
শনিবার সকালে নগরীর টাউনহল মাঠে ১৫ দিনব্যাপী এ মেলার উদ্বোধন করা হয়। মেলায় ১৮টি স্টল স্থান ফেয়েছে। প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। শনিবার বিকেলে মেলায় দর্শণার্থীদের উপচেপড়া ভীড় দেখা যায়।
এ সময় উপস্থিত ছিলেন ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুর রহমান দুলাল, জেলা যুবলীগের সাবেক সভাপতি ও আলোকিত ময়মনসিংহের সম্পাদক প্রদীপ ভৌমিক, মহানগর যুবলীগের সদস্য গোলাম মোস্তফা কামাল শামীম, ময়মনসিংহ বিভাগীয় নার্সারী মালিক সমিতির সভাপতি রফিকুল ইসলাম টিটু, জেলা নার্সারী মালিক সমিতির সভাপতি আব্দুর রশিদ, উপজেলা নার্সারী মালিক সমিতির সভাপতি সুরুজ আলী মীর, মহানগর নার্সারী মালিক সমিতির সভাপতি আবুল কাশেম প্রমুখ।
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, বর্তমানে আমাদের এদিকেও বিভিন্ন ফুল ও ফল চাষ হচ্ছে। তাই আমাদের পরিবেশকে সুন্দর রাখতে বেশি বেশি বৃক্ষ রোপন করতে হবে। তিনি মেলায় বিভিন্ন প্রজাতির আম, কাঠাল, কমলাসহ বিভিন্ন স্টল পরিদর্শন করেন এবং সেই সাথে স্টলের মালিকদের সঙ্গে কথা বলে মত বিনিময় ও শুভেচ্ছা বিনিময় করেন।

ব্রেকিং নিউজঃ