| |

ময়মনসিংহে তিনদিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

আপডেটঃ 5:20 pm | February 09, 2016

Ad

মোঃ মেরাজ উদ্দিন বাপ্পিঃ সন্ধ্যা হলেই স্বয়ংক্রিয়ভাবে সড়ক বাতিগুলো জ্বলে উঠবে। এর জন্য দরকার হবে না আলাদা কোনো অপারেটর। এমন সব নতুন নতুন উদ্ভাবনী প্রকল্প নিয়ে ময়মনসিংহে শুরু হয়েছে তিন দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০১৬।
মঙ্গলবার সকালে সার্কিট হাউজ মাঠ সংলগ্ন জিমনেসিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান বেলুন ও ফেস্টুন উড়িয়ে এ মেলার উদ্বোধন করেন।
প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রকল্পের আওতায় ময়মনসিংহ জেলা প্রশাসন আয়োজিত এ মেলার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকী।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রশাসক এডভোকেট জহিরুল হক খোকা, অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ হারুন আর রশিদ। স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শারমিন জাহান।
এর আগে সকালে মেলা উপলক্ষে জেলা প্রশাসক কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সার্কিট হাউজ মাঠ সংলগ্ন জিমনেসিয়ামে গিয়ে শেষ হয়।
০৯ জানুয়ারি থেকে ১১ জানুয়ারি পর্যন্ত এ মেলা চলবে। মেলা চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। মেলায় সরকারি ও বেসরকারি মিলে মোট ৪০টি স্টল অংশগ্রহণ করে। মেলায় ৪টি প্যাবিলিয়ন করা হয়েছে। এগুলো হলো-সরকারি দপ্তর প্যাবিলিয়ন, শিক্ষা অফিস ও শিক্ষা প্রতিষ্ঠান প্যাবিলিয়ন, ই-কমার্স প্যাবিলিয়ন ও তরুণ উদ্ভাবক প্যবিলিয়ন।

ব্রেকিং নিউজঃ