| |

ময়মনসিংহে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননা করে শিবির প্রতিষ্ঠানের পোষ্টার

আপডেটঃ 11:59 pm | June 16, 2019

Ad

ময়মনসিংহ নগরীর নতুন বাজার এলাকার সানরাইজ কোচিং সেন্টার এর পোষ্টারের পেছনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সাঁটিয়ে লাগানো হচ্ছে। এমন অভিযোগে পোষ্টারসহ সানরাইজ কোচিং সেন্টার থেকে তিনজনকে জিগ্যাসাবাদের জন্য কোতোয়ালী থানায় নিয়ে যায় পুলিশ।

শনিবার ১৫ জুন জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের নির্দেশে কোতোয়ালী থানার ওসি তদন্ত মনসুর আহমেদ সানরাইজ কোচিং সেন্টার থেকে ঔই তিনজনকে থানায় নিয়ে যায়।

জানা গেছে, গত ১৩ জুন নগরীর কলেজ রোড এলাকায় সড়কের বিভিন্ন দেয়ালে দুই কর্মী আঠা লাগিয়ে পোষ্টর লাগায়। পোষ্টারের একপিঠে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবি। অন্যপিঠে সানরাইজ

কোচিং সেন্টারের বিজ্ঞাপন।

বিষয়টি দেখে পোষ্টারকর্মীদের বাধা দেয় ময়মনসিংহ আনন্দমোহন কলেজের কয়েকজন শিক্ষার্থী। পরে বিষয়টি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সভাপতি সনজিত চন্দ্র দাসকে জানালে। তার নির্দেশনায় আনন্দমোহন কলেজ ছাত্রলীগ কর্মী আসাদুজ্জামান রানি কোতোয়ালী থানায় লিখিত অভিযোগ দেয়।

একাধিক সূত্র জানায় ময়মনসিংহে সানরাইজ কোচিং সেন্টার শিবির পন্থিদের ব্যবসা প্রতিষ্ঠান বলে গুঞ্জন রয়েছে।

এবিষয়ে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক ফয়জুর রাজ্জাক উষান বলেন, পোষ্টারটি যেভাবে ছাপানো ও লাগানো হচ্ছিলো তা উদ্দেশ্য প্রনোদিতভাবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে অবমাননাকর। এবং বর্তমান প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনাকে অপমান করা হয়েছে। যা রাষ্ট্র বিরোধী কাজের সামিল বলে আমি মনে করি।

তিনি বলেন, এ বিষয়ে পুলিশ প্রশাসন অধিকতর তদন্ত করলে বেড়িয়ে আসবে এটি পরিকল্পিতভাবে করা হয়েছে।

ব্রেকিং নিউজঃ