| |

খালেদা জিয়ার মুক্তির দাবীতে রাজপথে ময়মনসিংহ মহানগর যুবদল

আপডেটঃ 12:06 am | June 17, 2019

Ad

সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিরুদ্ধে কটুক্তির অভিযোগ এনে দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ময়মনসিংহে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ পালন করে ময়মনসিংহ মহানগর যুবদল।

যুবদলের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, সাবেক বিচারপতি শামসুদ্দিন মানিকের শাস্তির দাবীতে কেন্দ্রীয় যুবদল ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে ময়মনসিংহ মহানগর যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। বৈরী আবহাওয়া উপেক্ষা করে মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সংক্ষিপ্ত সমাবেশ করে।

ময়মনসিংহ মহানগর যুবদলের সভাপতি মোজাম্মেল হক টুটুর নেতৃত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন ময়মনসিংহ মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক শামসুল আলম উজ্জ্বল, যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল আমিন প্রমুখ।

এ সময় যুবদল নেতৃবৃন্দ, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিচারপতি শামসুদ্দিন মানিকের শাস্তির দাবীতে শ্লোগানমুখর মিছিলটিতে মহানগরের বিভিন্ন ওয়ার্ডের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ বলেন, ‘‘ দেশের জাতীয়তাবাদী শক্তিকে বিনাশ ও মানুষের ভোটাধিকার চিরতরে কেড়ে নেয়ার ষড়যন্ত্রের অংশ হিসেবেই বিএনপি’র চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় প্রহসনমূলক রায়ে কারান্তরীণ করা হয়েছে। দেশবাসী প্রতিহিংসার রাজনীতির অবসান চায়। তারা অনতিবিলম্বে গুরুতর অসুস্থ খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির পাশাপাশি বিচারপতি শামসুদ্দিন মানিকের দৃষ্টান্তমূলক শাস্তি দেখতে চায়।”

ব্রেকিং নিউজঃ