| |

সিটি মেয়র ইকরামুল হক টিটুকে ”বিপিএমপিএ” এর সংবর্ধনা

আপডেটঃ ১১:৫৩ পূর্বাহ্ণ | জুন ২০, ২০১৯

Ad

আজ ১৯ জুন ২০১৯ দুপুর সাড়ে ১২ টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ অডিটোরিয়ামে বাংলাদেশ প্রাইভেট মেডিকেল প্র্যাকটিশনার্স এসোসিয়েশন (বিপিএমপিএ) এর আয়োজনে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নব নির্বাচিত প্রথম মেয়র জননেতা মো: ইকরামুল হক টিটুকে সংবর্ধনা প্রদান করেন। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্বাচিপের মহাসচিব অধ্যাপক ডা: এম.এ আজিজ। সংবর্ধনা অনুষ্ঠানে আলোচনা পর্বে সংবর্ধিত ব্যক্তিত্ব আধুনিক ময়মনসিংহের রূপকার, জনবান্ধব জননেতা ইকরামুল হক টিটু তার বক্তব্যে বলেন আজকের এই সংবর্ধনা অনুষ্ঠানে আমাকে যারা সংবর্ধিত করছেন তাদের প্রতি অসীম শ্রদ্ধা এবং ভালোবাসা। আমার দায়িত্বে আমি সর্বদা সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের চেষ্টা করেছি। সমাজ উন্নয়নে সর্বোপরি ভূমিকা রেখে বিগত সময়ে একটি আধুনিক উন্নতশীল ময়মনসিংহ গড়ার চেষ্টায় ব্রত হয়েছি। বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক, আজকের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশ উন্নয়নের মধ্যে দিয়ে বিশ্বে জননন্দিত হয়েছে। দেশের চিকিৎসা সেবার যে উন্নত তা জননেত্রী শেখ হাসিনার সরকারের অবদান। এই অবদানকে ধরে রাখতে হলে চিকিৎসা সেবায় নিয়োজিত দেশের সকলকেই এগিয়ে আসতে হবে।

প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ স্বাচিপের মহাসচিব অধ্যাপক ডা: এম.এ আজিজ বলেন সুন্দরকে সব সময় বরণ করে নিতে হয়। ময়মনসিংহের অবকাঠামোগত উন্নয়ন থেকে শুরু করে একজন মেয়র হিসেবে যতটা করার তার চেয়েও বেশি কর্মকান্ডে এগিয়ে আছেন ময়মনসিংহের জননন্দিত মেয়র ইকরামুল হক টিটু। তাকে অবশ্যই সংবর্ধিত করা প্রয়োজন। সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজকদের উদ্দেশ্যে ধন্যবাদ জ্ঞাপন করে অধ্যাপক ডা: এম.এ আজিজ আরো বলেন সুন্দর মন মানসিকতা ও পরিচ্ছন্ন চিন্তাকে স্বচ্ছতার মধ্য দিয়ে যে প্রতিফলন ঘটিয়েছেন সে প্রতিফলনের স্রষ্টা ময়মনসিংহের জনপ্রিয় মেয়র মো: ইকরামুল হক টিটু। তিনি আরো বলেন জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হলে সকলকেই একত্রিতভাবে দেশপ্রেমের ব্রত নিয়ে কাজ করে যেতে হবে। ময়মনসিংহ জেলা বিএমএ সাধারণ সম্পাদক ডা: এইচ.এ গোলন্দাজ তারার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ মো: আনোয়ার হোসেন, সিপিএমপিএ এর সভাপতি ডা: হরি শংকর দাস সহ অন্যান্য অতিথিবৃন্দ।

আলোচনা পর্ব শেষে সংবর্ধিত ব্যক্তিত্ব ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জনপ্রিয় মেয়র ইকরামুল হক টিটুকে ফুলেল সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করেন স্বাধীনতা নাসের্স পরিষদ ময়মনসিংহ মেডিকেল কলেজ শাখা, ময়মনসিংহ মেডিকেল কলেজ ও হাসপাতালের ৪র্থ শ্রেণী কর্মচারী স্বাধীনতা পরিষদ, স্বাধীনতা মেডিকেল টেকনোলজিষ্ট পরিষদ ময়মনসিংহ বিভাগ, বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ মেডিকেল কলেজ শাখা, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মিড লেভেলের চিকিৎসকবৃন্দ সহ উপস্থিত চিকিৎসক পরিষদের ব্যক্তিবর্গ।

ব্রেকিং নিউজঃ