| |

ময়মনসিংহে র‌্যাফেল ড্র বন্ধের দাবীতে ইত্তেফাকুল উলামার বিবৃতি

আপডেটঃ 6:23 pm | February 09, 2016

Ad

স্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহে বিজয় মেলা র‌্যাফেল ড্র নামের জুয়ার আসর অবিলম্বে বন্ধের দাবীতে বিবৃতি দিয়েছে আলেম-উলামাদের অরাজনৈতিক সংগঠন ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহী।
মঙ্গলবার বিকেলে স্থানীয় জেলা প্রশাসন, ধর্মমন্ত্রী ও পৌর মেয়রের দৃষ্টি আকর্ষন করে সংগঠনের প্যাডে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ দাবী জানানো হয়।
বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ময়মনসিংহে দীর্ঘ দিন ধরে বিজয় মেলা নাম নিয়ে শহরব্যাপী র‌্যাফেল ড্র এর মাধ্যমে যে জুয়ার আসর চলছে তাতে হতদরিদ্র মানুষ নি:স্ব হয়ে পড়ছে। ব্যাহত হচ্ছে এসএসসি পরিক্ষার্থী ও কোমলমতি শিক্ষার্থীদের লেখাপড়া।
এভাবে চলতে থাকলে শহরে চুরি, ছিনতাই, ডাকাতিসহ ঘরে ঘরে সামাজিক বিঃশৃংখলা সৃষ্টির আশংকা রয়েছে উল্লেখ করে
বিবৃতিতে নেতৃবৃন্দ আরো বলেন, যে এলাকায় প্রকাশ্যে গুনাহ্ হয় সে এলাকায় আল্লাহর গজব নেমে আসে। তাই অবিলম্বে দরিদ্র ও তৌহিদি জনতার ইমান আকিদা রক্ষায় ব্যবস্থা গ্রহণ করুন অন্যথায় তৌহিদি জনতাকে সঙ্গে নিয়ে আন্দোলনে নামতে বাধ্য হব’ বলেও হুমকি দেয়া হয় ওই বিবৃতিতে।
বিবৃতিদাতারা হলেন আল্লামা আব্দুর রহমান হাফিজ্জি, খালেদ সাইফুলাহ সাদী, মাও: মনুসুরুল হক খান, মাও.শহিদুলাহ সরকার, মুফতি মুহিববুলাহ, মাওঃ মুঞ্জুরুল হক. হাফেজ মাও: আবু তাহের খান, মুফতি গোলাম মউলা ভূইয়া, মুফতি মাহ্বুবুলাহ,  মাও: শাহ্ মোশারফ হুসাইন, মাও: মফিজুল ইসলাম, মাও: সিদ্দিকুর রহমান মাও: শরিফুর রহমান।

ব্রেকিং নিউজঃ