| |

ত্রিশালে গুদাম পরিদর্শণ করলেন খাদ্যমন্ত্রী

আপডেটঃ 7:38 pm | July 03, 2019

Ad

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ধানীখোলা ইউনিয়নের সরকারী “খাদ্য গুদাম” পরিদর্শণ করেন, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

বুধবার (০৩ জুলাই ২০১৯) ইং তারিখের সকালে সারা বাংলাদেশে বিভিন্ন খাদ্য গুদাম পরির্দশনের অংশ হিসেবে মন্ত্রী ত্রিশালের এই খাদ্য গুদামটি পরির্দশন করে বহিতে স্বাক্ষর করেন। এ সময় উপস্থিত ছিলেন, ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল জাকির, ত্রিশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান, ত্রিশাল উপজেলা খাদ্য নিয়ন্ত্রক উজ্জল দত্ত, ধানীখোলা খাদ্য গুদাম’র ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল রানা, ধানীখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুল্লাহ আসাদ সহ স্থানীয় নেতৃবৃন্দ, সাংবাদিক, বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার গুদামে আসার পরেই ত্রিশাল উপজেলা প্রশাসনের পক্ষথেকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়। পরে গুদামে কৃষক হতে ক্রয়কৃত ধানের মজুদ দেখতে সরাসরি চলে যান গুদামের ভিতরে। মজুদকৃত ধানগুলো পরিক্ষা করে দেখে সন্তোস প্রকাশ করেন এবং কৃর্ষকের কাছ থেকে অবশিষ্ট ধান ক্রয়ের জন্য গুদাম কর্তৃপক্ষকে তাগিদ প্রদান করেন।

মন্ত্রী খোলা-মেলা আলোচনায় বলেন, দলীয় প্রভাব খাটিয়ে কেহো যেনো কৃষকের ধান ক্রয়ে বাধা সৃষ্টি না করে সে বিষয়ে সকলকে সচেতন থাকার আহবান জানান।

পরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, খাদ্য মন্ত্রণালয় কর্তৃক দেশের খাদ্য গুদাম গুলোতে পরির্দশনের জন্য ২০টি টিম করা হয়েছে। এই টিমগুলো সার্বক্ষণিক খোঁজ খবর রাখছেন যাতে কোন কৃষক ধান বিক্রী করতে এসে হয়রানির স্বিকার না হয়।

ব্রেকিং নিউজঃ