| |

ময়মনসিংহে বন্দুকযুদ্ধে ধর্ষক সাইফুল নিহত

আপডেটঃ ৩:২৪ অপরাহ্ণ | জুলাই ০৯, ২০১৯

Ad

ময়মনসিংহের ভালুকায় আলোচিত গণধর্ষণ মামলার প্রধান আসামি সাইফুল ডাকাত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। ভালুকা থানা ও গোয়েন্দা পুলিশের সাথে কতিথ এ বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে নিহত সাইফুল একটি গণধর্ষণ মামলার আসামি ও ডাকাত দলের সদস্য ছিলেন।

মঙ্গলবার (৯ জুলাই) মধ্যরাত ২ টার দিকে উপজেলার উথুরা ইউনিয়নের হাতিবেড় এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধে দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

জানা যায়, গত ১৬ জুন উপজেলার কৈয়াদী গ্রামের একটি জঙ্গলে রুমি (১৪) নামে এক কিশোরীকে ৩ জন মিলে জোরপূর্বক পালাক্রমে ধর্ষণ করে । পরে ২৩ জুন এ ঘটনায় নির্যাতিতা নিজেই বাদী হয়ে ভালুকা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ওসি শাহ কামাল আকন্দ এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সূত্রে জানতে পারি গণধর্ষণ মামলার প্রধান আসামী সাইফুল ডাকাত উপজেলার হাতিবের তুহিনের বাড়ির কাছে অবস্থান করছে । পরে সংবাদ পেয়ে রাত ১ টার দিকে থানা ও জেলা গোয়েন্দা পুলিশ ঘটনাস্থলে যৌথ অভিযান চালায়। এসময় দুস্কৃতিকারীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে লক্ষ্য এলোপাতাড়ি গুলি বর্ষন করতে থাকে ।

তিনি আরও জানান, পুলিশ আত্মরক্ষার্থে শটগানের গুলি ছুড়লে এক পর্যায়ে দুস্কৃতিকারীরা দৌড়ে পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে সাইফুল নামে একজনকে আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।

এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাস্থল থেকে একটি পাইপ গান ও তিনটি ছোরা উদ্ধার করা হয় বলেও পুলিশের এই কর্মকর্তা জানিয়েছেন।

ব্রেকিং নিউজঃ