| |

একজন ভাল অভিনেত্রী হতে চাই ময়মনসিংহের অধরা

আপডেটঃ 9:07 pm | February 09, 2016

Ad

অধরা নাট্রলোক সম্প্রদায়ের একজন থিয়েটার কর্মী। অভিনয় জগতে পথচলা নিয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন আলোকিত ময়মনসিংহ ২৪ ডট কমকে ময়মনসিংহের আলোচিত নতুন মুখ অধরা।
অধরা বলেন, ছোটবেলা যখন টিভি দেখতাম তখন ভাবতাম ইস যদি আমি এখানে কাজ করতে পারতাম। ছোটবেলা থেকেই আমার ইচ্ছা ছিল মিডিয়ায় কাজ করার। এভাবেই আসলে অভিনয়ে ঢুকে পড়ি। এখন কাজের জন্য বিভিন্ন জায়গায় যেতে হয়, এটা অনেক ভাল লাগে আমার। সারা জীবন এবাবে কাজ করে যেতে চাই।
অধরা বলেন, হ্যাঁ, আমি মিডিয়ায় কাজ করার আগ্রহ থেকেই এই দলে আছি। আমার পরিবারও আমাকে অনেক সহায়তা ও সাহস জুগিয়েছে।  এব্যাপারে জিনি আমাকে সর্ব অবস্থায় আমার পাশে থাকেন ও সাহায্য করেন তিনি হলেন আমার প্রিয় খালা মনি।
নাজমুল হুদা মানিক কাজের সময় শুধু মাত্র ডিরেক্টার হিসেবে নয়, বোনের মতো করে শিখিয়েছেন। এছাড়া নাটকটির মূল চরিত্র সাব্বির ছিলেন তিনিও অনেক হেল্পফুল ছিলেন। সব মিলিয়ে মনে হয়েছে আমরা একটি ফ্যামেলি। কি ধরনের চরিত্র কাজ করার ইচ্ছা আপনার? কোন ধরনের চরিত্র আপনার ভাল লাগে? এমন এক প্রশ্নের উত্তরে অধরা-মোঃ মেরাজ উদ্দিন বাপ্পি কে বলেন, একজন অভিনেত্রী হতে হলে সব ধরনের চরিত্রেই অভিনয় করতে হয়। যদি গল্পটা ভাল লাগে তাহলে যেকোন চরিত্রেই আমি কাজ করতে আগ্রহী। সব ধরনের চরিত্রে কাজ করে আমার অভিজ্ঞতার ঝুলি আরো ভারি করতে চাই।
তিনি বলেন, আমি মিডিয়ায় রেগুলার কাজ করে যেতে চাই। এছাড়া একজন ভাল অভিনেত্রী হতে চাই। দর্শক আমার জন্য দোয়া করবেন। আমি যেন ভাল ভাল কাজ আপনাদের উপহার দিতে পারি। ভাল মানের একজন অভিনেত্রী হতে পারি।

12698209_210575655960742_3448098256885928928_o

ব্রেকিং নিউজঃ