| |

গৌরীপুরে একটি বাড়ি একটি খামার প্রকল্পে শ্রেষ্ট উপকারভোগীদের মাঝে পুরস্কার বিতরন

আপডেটঃ 1:24 am | February 10, 2016

Ad

গৌরীপুর প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে একটি বাড়ি একটি খামার প্রকল্পের শ্রেষ্ট উপকার ভোগীদের মাঝে পুরস্কার বিতরন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ময়মনসিংহ জেলা প্রশাসক মোস্তাকীম বিল্লাহ ফারুকী।
মঙ্গলবার (৯ ফেব্রুয়ারী) সন্ধ্যায় স্থানীয় পাবলিক হলে আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে পুরস্কার বিতরন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার দূর-রে শাওয়াজের সভাপতিত্বে অনুষ্ঠানের আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা বি,আর,ডি,বি’র কর্মকর্তা আখতার হোসেন, বি,আর,ডি,বি’র চেয়ারম্যান মাজাহারুল ইসলাম জুয়েল, উপজেলা সমবায় কর্মকর্তা শাহাদাত হোসেন প্রমুখ।
একটি বাড়ি একটি খামার প্রকল্পে  গতিশীলতা আনয়ন ও উপকারভোগী সংশ্লিষ্টদের কাজে উৎসাহ বৃদ্ধির লক্ষে পানাটি গ্রাম উন্নয়ন সমিতির আল ফাহতুন্নেছা, ধূরুয়া গ্রাম উন্নযন সমিতির মোখলেছুর রহমান, কোনাপাড়া গ্রাম উন্নয়ন সমিতির আব্দুর রশিদ, টেংগাটি গ্রাম উন্নয়ন সমিতির উম্মে কুলসুম, সাতপাই গ্রাম উন্নয়ন সমিতির হানিফ মিয়া, কড়মুড়িয়া গ্রাম উন্নয়ন সমিতির মোছাঃ রাহেলাকে পুরস্কিত করা হয়েছে। এছাড়া শতভাগ সঞ্চয় অর্জনকারী সমিতি হিসেবে ধূরুয়া, কোনাপাড়া, বেতান্দর, সাতপাই, বিশ্বনাথপুর, মইলাকান্দা, শাহবাজপুর ও পূর্ব শালীহর গ্রাম উন্নয়ন সমিতির ম্যানেজারকে পুরস্কিত করা হয়েছে।

ব্রেকিং নিউজঃ