| |

ত্রিশালের উন্নয়নে সকলকে কাজ করতে হবে — বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার

আপডেটঃ 7:06 pm | July 18, 2019

Ad

ময়মনসিংহের ত্রিশালের উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধ আব্দুল মতিন সরকার বলেছেন, ত্রিশালের সার্বিক উন্নয়নে সকলকে আন্তরিকতার সাথে কাজ করতে হবে ।

ত্রিশালবাসীর ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছি । এর ধারবাহিকতা রাখতে চাই । আমরা চাই, ত্রিশাল উপজেলার কোথাও কাাঁচা, ভাঙ্গা রাস্তা-ঘাট থাকবে না ।  এজন্য সরকারের সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা- কর্মচারিদের আন্তরিকতা নিয়ে কাজ করতে হবে ।

দৈনিক আমাদের কন্ঠের সাথে এক বিশেষ সাক্ষাতকারে মতিন সরকার বলেন, মুক্তিযুদ্ধ করে ত্রিশাল তথা বাংলাদেশ স্বাধীন করেছি । এখন আমাদের উন্নয়ন করতে হবে । বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে হবে । ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও আমরা যারা জনপ্রতিনিধি আছি তাদেরকে দুর্নীতিমুক্ত থাকতে হবে ।

আমরা দুর্নীতিমুক্ত থাকলেই সরকারি কর্মকর্তা- কর্মচারিরা ঘুষ দুর্নীতি করতে সাহস পাবে না । দেশের সার্বিক উন্নয়ন থেকে ত্রিশাল অনেকক্ষেত্রে বঞ্চিত হয়েছে । ত্রিশাল উন্নয়ন থেকে অনেক পিছিয়ে রয়েছে । তাই ভবিষৎতের জন্য আমাদের প্রকৃত জনপ্রতিনিধি নির্বাচন করতে হবে । যারা আমাদের জন্য কাজ করবেন ।

দেশের ঐতিহ্যবাহী , জাতীয় কবি কাজী নজরুল ইসলাম স্মৃতি বিজড়িত ত্রিশাল উপজেলার রাস্তা- ঘাট এখনও অনেক কাঁচা আর ভাঙা । রাস্তা- ঘাট নির্মাণ ও সংস্কারে সরকারের বিশেষ বরাদ্দের দাবি জানিয়ে মতিন সরকার বলেন, আমি ত্রিশালের এমপি হিসাবে জনসেবা করার সুযোগ পেয়েছি ।

আমি সংসদ সদস্য (এমপি) থাকাকালীন ত্রিশালের সিংহভাগ উন্নয়ন করতে সক্ষম হয়েছি ।

এবার উপজেলা চেয়ারম্যান হিসাবে ত্রিশালবাসী আমাকে নির্বাচিত করেছেন ।  উপজেলাবাসীর সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করতে চাই । বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে চাই ।

ব্রেকিং নিউজঃ