| |

ময়মনসিংহে জাল টাকাসহ মোবাইল ক্লোনকারী ৩ সদস্য গ্রেফতার

আপডেটঃ ৬:৫৪ অপরাহ্ণ | জুলাই ৩০, ২০১৯

Ad

ময়মনসিংহে পৃথক অভিযান চালিয়ে মোবাইল ক্লোনকারী প্রতারণা চক্রের তিন সদস্য ও ২০ হাজার জাল টাকাসহ দুই জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার দুপুরে ডিবি কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হল- হাবিবুল্লাহ (২৪), মোঃ মফিজুল হক (৩২), মোঃ মাসুদ রানা (৩২)।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ইং ২৮/০৭/২০১৯ তারিখ সকাল অনুমান ০৯.০০ ঘটিকার সময় ময়মনসিংহ অফিসিয়াল কাজ করাকালীন পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকা হইতে পুলিশ সুপার ময়মনসিংহ মহোদয়ের সরকারী মেইলে একটি মেইল ও ব্যক্তিগত ভাইবার একাউন্টে একটি ম্যাসেজ আসে। পুলিশ সুপার ময়মনসিংহ মহোদয়ের নির্দেশে উক্ত মেইল ও ম্যাসেজ পর্যালোচনা করিয়া দেখা যায় যে, মোবাইল ক্লোনকারী চক্রের সদস্যরা গত ইং ২৪/০৭/২০১৯ তারিখ রাত্র ০৮.০৭ ঘটিকার সময়, গত ইং ২২/০৭/২০১৯ তারিখ বিকাল ০৬.৩৯ ঘটিকার সময় একাধিক মোবাইল নাম্বারে ফোন করিয়াছে এবং টার্গেট বাংলালিংক কাস্টমার কেয়ারের ব্যবহৃত নাম্বারে ফোন করিয়া নাম্বারটি বন্ধ করে দিয়াছে।

এতে বলা হয়, ৭ জুলাই বিকাল ০৭.৪৫ ঘটিকার সময় রবি কাস্টমার কেয়ারের ব্যবহৃত মোবাইল নাম্বারে ফোন করিয়া বন্ধ করে দিয়েছে। গত ইং০৮/০৭/২০১৯ তারিখ বিকাল ০৪.৫৮ ঘটিকার সময় মোবাইল নাম্বারটি ও সকাল ০৯.১৩ ঘটিকার সময় ফোন করিয়া নাম্বার ০২টি বন্ধ করিয়া দেয়। গত ইং ০৭/০৭/২০১৯ তারিখ বিকাল ০৫.৪১ ঘটিকার সময় সাসপেক্ট রুবেলকে ফোন করিয়া বিভিন্ন নাম্বার বন্ধ করা ও এসএমএস কেনার কথা বলছে এবং পুলিশ হেডকোয়ার্টার্সে কর্মরত সিনিয়র পুলিশ অফিসারের মোবাইল নাম্বার ক্লোন করার চেষ্টাকালে কাস্টমার কেয়ার হইতে ফোন করে উক্ত সিনিয়র পুলিশ অফিসারকে সর্তক করেন। ম্যাসেজ ও মেইল পর্যালোচনা করিয়া দেখা যায় যে, উক্ত মোবাইল ও ভোটার আইডি কার্ডের মালিক হাবিবুল্লাহ (২৪), পিতা-মোঃ হালিম উদ্দিন,মাতা-সমতা খাতুন,সাং-পশ্চিম বালিগাঁও, পোষ্ট-ঘোষগাঁও, থানা-ধোবাউড়া, জেলা-ময়মনসিংহ।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ পিপিএম (বার) জানান, জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম টানা ২৪ ঘন্টা কাজ করে তথ্য প্রযুক্তির সহায়তায় ময়মনসিংহ জেলার কোতয়ালী থানাধীন দূর্গাবাড়ী রোডস্থ ন্যাশনাল ব্যাংকের সামনে হতে ২৯ তারিখ মোবাইল ক্লোন ঘটনার সহিত জড়িত দুই আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের দেওয়া তথ্যের ভিত্তিতে শেরপুর জেলা থেকে আরও ০১ জন আসামীকে গ্রেফতার করা হয়।

ব্রেকিং নিউজঃ