| |

নবগঠিত ময়মনসিংহে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদককে বরণ করতে বিশাল শোডাউন

আপডেটঃ 7:07 pm | February 11, 2016

Ad

মোঃ মেরাজ উদ্দিন বাপ্পিঃ ময়মনসিংহে নবগঠিত জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ও ধর্মমন্ত্রীর ভাতিজা সরকার মো: সব্যসাচীকে বরণ করতে কয়েক হাজার মোটরসাইকেল নিয়ে বিশাল শোডাউন বের করা হয়।
বৃহস্পতিবার দুপুরে সব্যসাচী ঢাকা থেকে ময়মনসিংহে আসায় নগরের প্রধান প্রধান সড়ক ঘুরে আকুয়া এলাকাস্থ নিজ বাসভবনের সামনে এসে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়। শোডাউন শেষে বেলা ২টার দিকে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ সময় মোঃ শফিকুর রহমান শফিক, জহিরুল ইসলাম আওয়াল, সাব্বির ইউনুস বাবু, দেবাশিষ পান্না, রাসেল পাঠান, মাহাহুবুর রহমান সোহাগ, পিন্টু সরকার, আবু বাশার, মোঃ রশিদুল হক রনি, মাহফুজুর রাজ্জাক অনিকসহ উপজেলা থেকে হালুয়াগাট থেকে হিল্লাল আহম্মেদ, নজরুল ইসলাম নয়ন, মনিরুজজামান মনির, মনিরুজজামান মামুন, আহমুদুল্লাহ খান মৃদুলসহ শোডাউনে উপজেলার একেকটি ইউনিয়ন থেকে শতাধিক মোটরসাইকেলের বহর নিয়ে নেতাকর্মীরা অংশ নেন।
পরে নগরীর আকুয়া এলাকাস্থ নিজ বাসভবনের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন অকুয়া ইউপি চেয়ারম্যান আফাজ উদ্দিন সরকার, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সরকার মো: সব্যসাচীসহ ছাত্রলীগ নেতারা।

DSC_0044
সংক্ষিপ্ত সমাবেশে জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সরকার মো: সব্যসাচী বলেন, ময়মনসিংহ জেলা ছাত্রলীগে কোনো সিন্ডিকেট নেই। জেলা ছাত্রলীগের একমাত্র সিন্ডিকেট জননেত্রী শেখ হাসিনা।  ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। এর ঐতিহ্য ধরে রাখার জন্য মোহিতুর রহমান শান্ত ভাই আমাকে যে দায়িত্ব দিয়েছে আমি তা নিষ্ঠার সঙ্গে পালন করব। মোহিতুর রহমান শান্ত‘র নেতৃত্বদানকারী হিসেবে ছাত্রলীগসহ আওয়ামী পরিবারের সদস্যদের সঙ্গে সংগঠনকে আরো বেশি শক্তিশালী এবং সুসংগঠিত করে তুলতে সবার সহযোগিতা কামনা করেন সরকার মো: সব্যসাচী।

DSC_0189
এর আগে গত সোমবার রাতে রকিবুল ইসলাম রকিবকে সভাপতি ও সরকার মো: সব্যসাচীকে সাধারন সম্পাদক এক বছর মেয়াদী এ কমিটি অনুমোদন করেন কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস.এম.জাকির হোসাইন।

DSC_0283

ব্রেকিং নিউজঃ