| |

ময়মনসিংহে পঙ্কজ নাথের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে মানব বন্ধন ও প্রতিবাদসভা অনুষ্ঠিত

আপডেটঃ ৫:০৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৬, ২০১৯

Ad

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সংগ্রামী সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা জননেত্রী শেখ হাসিনার আস্হাভাজন নির্ভিক সৈনিক পংকজ নাথ এম পির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলকভাবে কুৎসা রটনাকারীদের দৃষ্টান্তমুলক বিচারের দাবিতে ময়মনসিংহ নগরীর গাঙ্গিনার পাড় ফিরোজ জাহাঙ্গীর চত্বরে বিকাল ৩টায় এই মানব বন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। মহানগর ম্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সাবেক ছাত্রনেতা মুফাক্ষরুল হক খোকনের সভাপতিত্বে প্রধান অতিথি হয়ে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম,জেলা স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতি অ্যাডভোকেট নুরুজ্জামান খোকন,সাধারণ সম্পাদক উত্তম চক্রবর্তী রকেট,মহানগরের যুগ্ম আহবায়ক শেখ মাছুম,সহসভাপতি শহিদুল ইসলাম শহীদ, নজরুল ইসলাম মিলন,আবুবকর সিদ্দিক সাগর,মোঃইমাম হোসেন সাজু,রাশিদুল হক রাজিব,মোঃ লুৎফর রহমান প্রমুখ।মানববন্ধন পরিচালনা করেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আবদুল আওয়াল মিন্টু। পরে এক প্রতিবাদ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদ ক্ষিনকরে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

নেতৃব্ন্দ বলেন-পংকজ নাথ শুধু একটি নাম নয় । তিনি বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি বাহাউদ্দীন নাছিম এর সৎ, যোগ্য ও বিশ্বস্ত আস্থাভাজন। যিনি এই সংগঠন টিকে বাংলাদেশের প্রতি টি ওয়ার্ড পযর্ন্ত পৌঁছে দিয়ে নিজের যোগ্যতার স্বাক্ষর রেখেছেন। তিনি ১/১১ অবৈধ সামরিক শাসকের নির্মম নির্যাতন ও ২১ শে আগষ্টের গ্রেনেড হামলার শিকার হয়েও বাংলার দেশরত্ন জাতির পিতার যোগ্য উত্তর সুরী জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থায় অবিচল থেকে নিজে আমাদের প্রানের নেত্রীর আস্থা ভাজন হিসাবে প্রতিষ্ঠিত করতে পেরেছেন।

তাই আমরা মনে করি তার এই যোগ্য তার ও কর্মকান্ডের জন্য কিছু লোকের চক্ষু শুল হওয়া অস্বাভাবিক কিছু না। কিন্তু আমাদের যোগ্য নেতা সে-ই অস্লীল নোংরা কুরুচিপূর্ণ মানসিকতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।
আমরা এই মিথ্যা বানোয়াট অভিযোগের নিন্দা জানিয়ে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের কাছে জোর দাবী জানাচ্ছি।

ব্রেকিং নিউজঃ