| |

ছাত্রদল নেতাদের আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের ধাওয়া

আপডেটঃ ৫:০৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৬, ২০১৯

Ad

অনার্স প্রথম বর্ষের পরীক্ষা চলাকালীন সময়ে ১৪৪ ধারা ভঙ্গ করে সদ্য ঘোসিত ছত্র দল কলেজ ক্যাম্পাসে প্রবেশ করতে চাইলে তাদের প্রতিহত করে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ।

বৃহস্পতিবার (০৫ সেপ্টেম্বর) সকালে কলেজ ছত্রদল নেতা কর্মীরা কলেজ ক্যাম্পাসে প্রবেশ করতে চাইলে আনন্দ মোহন কলেজ শাখা ছাত্রলীগের আহব্বায়ক মোঃ মাহমুদুল হাসান সবুজ এর নেতৃত্বে তাদের দাওয়া দেয়া হয়।

এসময় কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ইয়াসিন আরাফাত খোকন, যুগ্ম আহ্বায়ক শেখ সজল, যুগ্ম আহ্বায়ক মাহফুজুল আলম ফাহাদ, যুগ্ম আহ্বায়ক রেজুয়ান হুদা আজাদ, ভাই ছাত্রনেতা তোফাজ্জল হোসেন ও উমর ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন

আনন্দ মোহন কলেজ শাখা ছাত্রলীগের আহব্বায়ক মোঃ মাহমুদুল হাসান সবুজ জানান, স্বাধীনতাবিরোধী বিএনপির সকল প্রকার অপশক্তিকে রুখে দিতে আমরা আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে, আমাদের অভিভাবক মেয়র মোঃ ইকরামুল হক টিটু ভাইয়ের নির্দেশনায় সর্বদায় প্রস্তুত রয়েছি।

তিনি বলেন, আজ অনার্স প্রথম বর্ষের পরীক্ষা চলাকালীন ১৪৪ ধারা ভঙ্গ করে কলেজ ক্যাম্পাসে প্রবেশ করতে চাইলে তাদের প্রতিহত করে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগ।

উল্লেখ্য, যে গত ০২/০৯/১৯ ইং তারিখে ময়মনসিংহ মহানগর ছাত্রদলের নেতৃত্বে আনন্দ মোহন কলেচ ছাত্রদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

ব্রেকিং নিউজঃ