| |

হালুয়াঘাট সদর ইউপি চেয়ারম্যান ছালেহ্ আহাম্মদের পদত্যাগ

আপডেটঃ ৬:১৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৮, ২০১৯

Ad

জোটন চন্দ্র ঘোষ : হালুয়াঘাট সদর ইউপি চেয়ারম্যান ছালেহ্ আহাম্মদ গত ২০ ফেব্রুয়ারি দুপুরে উপজেলা নির্বাহী আফিসার জাকির হোসেন এর নিকট লিখিত আবেদনের মাধ্যমে পদত্যাগ করেছেন।

জানা যায়, হালুয়াঘাট সদর ইউপি চেয়ারম্যান ছালেহ্ আহাম্মদ প্রায় ১৫ বছর একাধারে চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব পলন করেন। গত ১৮ ফেব্রুয়ারি হালুয়াঘাট পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষণার পর পৌর নির্বাচনে মেয়র পদে নির্বাচন করতে তিনি পদত্যেগের সিদান্ত গ্রহন করেন। তার ধারাবাহিকতায় ২০ফেব্রুয়ারি দুপুরে উপজেলা নির্বাহী আফিসার জাকির হোসেন এর নিকট পদত্যাগ পত্র জমা দেন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান ছালেহ্ আহাম্মদ বলেন, পৌরসভা নির্বাচনে মেয়র পদে অংশ গ্রহন করতে তিনি পদত্যাগ করেছেন। পৌরবাসীসহ সকলের নিকট দোয়া ও সমর্থন প্রত্যাশা করেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন বলেন, হালুয়াঘাট সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছালেহ্ আহাম্মদের পদত্যাগ পত্রটি পেয়েছেন। যথাযথ ব্যবস্থা গ্রহন করতে উর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করেছেন। বিধি অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান।

উল্লেখ যে স্থানীয় সরকার (পৌরসভা) নির্বাচন বিধিমালা ২০১০ এর বিধি ৫ অনুযায়ী নির্বাচন কমিশন পৌরসভার মেয়র,সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর এবং সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে হালুয়াঘাট পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। পৌরসভা নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১ মার্চ, মনোনয়নপত্র বাছাই ৪ মার্চ, প্রার্থীতা প্রত্যাহার ১২ মার্চ, প্রতীক বরাদ্দ ১৩ মার্চ এবং ভোটগ্রহণ ২৯ মার্চ অনুষ্ঠিত হবে।

ব্রেকিং নিউজঃ