| |

জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে নবগঠিত শ্রমিকলীগের সৌজন্য সাক্ষাৎ

আপডেটঃ 3:39 am | February 13, 2016

Ad

মো: নাজমুল হুদা মানিক ॥ ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক এডভোকেট আলহাজ্ব মো: জহিরুল হক খোকা বলেছেন, বহুদিন পর ময়মনসিংহের রাজনীতিতে সুবাতাস বইছে। তিনি বলেন, আগামী দিনে ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচন হবে। মেয়র টিটুকে নমিনেশন দিলে অটোমেটিক তিনি নির্বাচিত হবেন। তিনি বলেন, ইতিহাস সৃষ্টি করতে চাই ময়মনসিংহ সিটি কর্পোরেশন নির্বাচনের মাধ্যমে। ময়মনসিংহ মহানগর শ্রমিকলীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দ ১২ ফেব্রয়ারী জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ নবগঠিত শ্রমিকলীগের নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান ও মিষ্টি মুখ করান। নবগঠিত কমিটির আহবায়ক পুলক রায় চৌধুরীর সভাপতিত্বে ও পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদ প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব মো: জহিরুল হক খোকা। এসময় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট ফরিদ আহমেদ, সহ-সভপতি প্রদীপ ভৌমিক, কোষাধ্যক্ষ মো: ফারুক হোসেন, সাংস্কৃতিক সম্পাদক আহম্মদ আলী আকন্দ, সদস্য এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, অধ্যাপক ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সদস্য মো: ইকরামুল হক টিটু, কোতুয়ালী আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব এমদাদুল হক মন্ডল, মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি সুলতান আহমেদ, হেলালুল ইসলাম সুরুজ, জেলা যুবলীগের সহ-সভাপতি আনোয়ার জাহান শরীফ, সাধারন সম্পাদক এম এ কুদ্দুছ, যুগ্ন সাধারন সম্পাদক শাহ শওকত উসমান লিটন, প্রচার সম্পাদক বজলুর রশিদ নাছিম, জেলা সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি আনোয়ারুল হক রিপন, ইব্রাহিম মুকুট, আওয়ামী তৃনমুললীগের আনিসুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া নবগঠিত মহানগর শ্রমিকলীগের যুগ্ন আহবায়ক মো: জাকারিয়া, মো: সারোয়ার আলম, সদস্য সচিব মো: মানিক মিয়া সহ আহবায়ক কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ময়মনসিংহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সদস্য মো: ইকরামুল হক টিটু বলেন, ময়মনসিংহ মহানগর শ্রমিকলীগের প্রতিষ্ঠিত নেতাদের নিয়ে কমিটি গঠন করে দেয়া হয়েছে। পুলক রায় চৌধুরী তাদের উজ্জল দৃষ্টান্ত। বর্তমান মহানগর শ্রমিকলীগের কমিটিতে যারা আছেন, তারা সৎ ও মেধাবী। পাশাপাশি পরিচচ্ছন্ন নেতা আলহাজ্ব মো: জহিরুল হক খোকার নেতৃত্বে আমরা ঐক্যবদ্ধ ভাবে কাজ করছি। জাতীয় শ্রমিকলীগের নেতাকর্মী জননেত্রীর কর্মসুচী বাস্তবায়নে সচেষ্ট রয়েছেন। মহানগর শ্রমিকলীগ ময়মনসিংহের মেহনতি মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করবে। আমি শ্রমিক ভাইদেরকে আমার পক্ষ থেকে এই আস্বাস দিতে পারি তাদের সুখে দু:খে বিপদে সর্ব অবস্থাতে ভাইয়ের মত পাশে থাকব। শ্রমিকদের ভাগ্য উন্নয়নের জন্য যে ধরনের সাহায্য দরকার আমি তা করে যাব।

SAM_5316
মহানগর শ্রমিকলীগের আহবায়ক পুলক রায় চৌধুরী বলেন, ময়মনসিংহে শ্রমিকদের মাঝে মেয়র টিটু অত্যন্ত জনপ্রিয়। জননেত্রী শেখ হাসিনা যদি তাকে নৌকা প্রতীক দেন তাহলে তিনি বিপুল ভোটে জয়ী হবেন।  আমরা শ্রমিকদেরকে সাথে নিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাব। যাতে জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী হয়।

ব্রেকিং নিউজঃ