| |

ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতিকে বরণ করতে ছাত্রলীগের কয়েক হাজার নেতাকর্মীর শুভেচ্ছা

আপডেটঃ 4:16 pm | February 13, 2016

Ad

মোঃ মেরাজ উদ্দিন বাপ্পি : প্রাইভেট কারের সারি নিয়ে ময়মনসিংহে এলোন নবগঠিত ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব। দুপুর তখন ১টা। বাইপাস মোড় প্রবেশ মুখে কয়েক হাজার নেতাকর্মী। হাতে ফুলের তোড়া। হাসিমুখে গাড়ি থেকে নেমে এলেন ছাত্রলীগের সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব। এমন সময় মিছিল-স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠলো ময়মনসিংহ শহরের পুরো রাজপথ। একটু এগিয়ে আসার পর একে একে নেতারা ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন মোঃ রকিবুল ইসলাম রকিবকে।
শনিবার দুপুরে এমনভাবে নবগঠিত ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিবকে বরণ করে নেন ছাত্রলীগের নেতাকর্মীরা। গত সোমবার রাতে রকিবুল ইসলাম রকিবকে সভাপতি ও সরকার মো: সব্যসাচীকে সাধারন সম্পাদক করে এক বছর মেয়াদী এ কমিটি অনুমোদন করেন কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস.এম.জাকির হোসাইন সাক্ষরিত কমিটি ঘোষনার পর রকিবের প্রথম ঢাকা থেকে ময়মনসিংহে ছিল তার প্রথম সফর। এ কারণে তাকে নিয়ে ছাত্রলীগ নেতাকর্মীদের উচ্ছ্বাস-উদ্দীপনার কমতি ছিল না।

DSC_0317
বরণপর্ব শেষ করার পর তাকে নিয়ে হাজার হাজার মোটরসাইকেল নিয়ে বিশাল শোভাযাত্রা বের করা হয়। শোডাউনের অগ্রভাগে ছিল কয়েক হাজার মোটরসাইকেল। এরপর ছিল গাড়ির সারি। নেতাকর্মীদের নিয়ে নগরের প্রধান প্রধান সড়ক ঘুরে গুলকী বাড়ি কবরস্থানে এসে তার মায়ের কবর জিয়ারত করেন। এরপর আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে এসে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়। শোডাউন শেষে বেলা ২টার দিকে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

DSC_0165
সংক্ষিপ্ত বক্তব্যে উচ্ছ্বাস প্রকাশ করেন মোঃ রকিবুল ইসলাম রকিব। বলেন, আপনাদের ভালোবাসায় আমি আনন্দিত। ভবিষ্যতে আপনাদের সঙ্গে নিয়েই দেশ গড়ার কাজে মনোনিবেশ করবো। তিনি উপস্থিত সকল স্তরের নেতাকর্মীদের আন্তরিক শুভেচ্ছা জানান।

DSC_0351
রকিব বলেন, বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ঐতিহ্য ধরে রাখার জন্য বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সিদ্দিকি নাজমুল আলম ভাই আমাকে যে দায়িত্ব দিয়েছে আমি তা নিষ্ঠার সঙ্গে পালন করব। নেতৃত্বদানকারী হিসেবে ছাত্রলীগসহ আওয়ামী পরিবারের সদস্যদের সঙ্গে সংগঠনকে আরো বেশি শক্তিশালী এবং সুসংগঠিত করে তুলতে সবার সহযোগিতা ও দোয়া কামনা করেন নবগঠিত ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিব।

DSC_0384
এ সময় উপস্থিত নেতারা জানান, শহরে এ যাবতকালের সবচেয়ে বড় মিছিল ও সাধারণ মানুষের জনসমাবেশ। অতীতে কোন নেতাকে এভাবে বরণ করেনি কেউ। নবগঠিত ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিবকে বরণ করতে কয়েক হাজার নেতাকর্মীর ঢল নেমেছিল।

DSC_0344
আর এই বরণের মধ্য দিয়ে তারা আনন্দ মোহন কলেজ সভাপতি ও নবগঠিত ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রকিবুল ইসলাম রকিবকে সাদরে গ্রহণ করে নিলেন। মোঃ রকিবুল ইসলাম রকিব আগে জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ছিলেন।

DSC_0242

 

ব্রেকিং নিউজঃ