| |

ময়মনসিংহে মাদকবিরোধী সাইকেল র‍্যালি অনুষ্ঠিত

আপডেটঃ 7:05 pm | September 20, 2019

Ad

ঢাকা রাউন্ড টেবিল আয়োজিত মাদক বিরোধী সাইকেল র‍্যালি ২০ সেপ্টেম্বর রোজ শুক্রবার সকালে সার্কিট হাউজের সামন থেকে উদ্বোধন করা হয়।” মাদক কে না বলুন” এই শ্লোগান নিয়ে র‍্যালিতে অংশগ্রহণ করে ৪০০ সাইক্লিস্ট। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড.মোঃ আক্কাছ উদ্দিন ভুঁইয়া, পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন বিপিএম (বার),ঢাকা রাউন্ড টেবিলের প্রতিষ্ঠাতা সম্পাদক রবিউল ইসলাম, প্রাণ আর. এফ. এল এর জেনারেল ম্যানেজার (মাকেটিং)চৌধুরী ফজলে আকবর, দুরন্ত বাইসাইকেল আর. এফ. এল এর ব্র্যান্ড ম্যানেজার এ এম রকিবুল ইসলাম,

এছাড়াও সাইকেল র‍্যালির ময়মনসিংহ সমন্বয় ও বিডি ক্লিন ময়মনসিংহের বিভাগীয় সমন্বয়ক মতিউর রহমান ফয়সাল, সহযোগী আয়োজক এ. কে. এম ফজলুল হক মেমোরিয়াল ফাউন্ডেশনের এর এক্সিকিউটিভ চেয়ার পার্সন এ. এ. এম এনামুল হক মামুন। সহযোগী দেশের তরুণ সমাজকে মাদকের কুফল সর্ম্পকে সচেতন করতে এই র‍্যালি অনুষ্ঠিত হয়।

র‍্যালিটি ময়মনসিংহের সার্কিট হাউজ সামনে থেকে কার্যক্রম শুরু করে নতুন বাজার -চরপাড়া-বাইপাস হয়ে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় হেলিপ্যাড মাঠে গিয়ে শেষ হয়।র‍্যালিতে বাকৃবি সাইক্লিস্ট,ময়মনসিংহ সাইক্লিস্ট, ময়মনসিংহ স্টার বয়েজ ও ওমেন সাইক্লিস্ট ক্লাব নামে চারটি সাইক্লিস্ট গ্রুপের সদস্যগণ সহ অনেকেই অংশগ্রহণ করে।

সাইকেল র‍্যালি আয়োজন সফল করতে সার্বিক সহযোগিতায় ছিল দুরন্ত বাইসাইকেল, বিডি ক্লিন ময়মনসিংহ, এ.কে এম ফজলুল হক মেমোরিয়াল ফাউন্ডেশন, বিভিন্ন সাইক্লিস্ট ক্লাব ও মিডিয়া পার্টনার, স্কাউট এবং মেডিকেল টিম পার্টনার বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি, যুব রেড ক্রিসেন্ট, ময়মনসিংহ ইউনিট।অনুষ্ঠানের সার্বিক পরিচালনা করেন মাদক বিরোধী সাইকেল র‍্যালির প্রধান সমন্বয়ক এজাজ মাহমুদ রনি।

ব্রেকিং নিউজঃ