| |

অপকর্মের বিরুদ্ধে অভিযানকে স্বাগত জানিয়েছেন সেনাপ্রধান

আপডেটঃ 7:48 pm | September 24, 2019

Ad

দেশজুড়ে অবৈধ ক্যাসিনোর বিরুদ্ধে চলমান অভিযানকে স্বাগত জানিয়েছেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ। তিনি বলেন, ‘এই অভিযান প্রধানমন্ত্রী শেখ হাসিনার দুর্নীতির বিরুদ্ধে শক্তিশালী অবস্থানের বহিঃপ্রকাশ। প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন, তা অত্যন্ত ইতিবাচক।’

আজ মঙ্গলবার সকালে সাভার সেনানিবাসের মিলিটারি ফার্মে অত্যাধুনিক মিল্কিং পার্লারের উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন সেনাপ্রধান।

সেনাপ্রধান মনে করেন, চলমান অভিযান ঠিকঠাকমতো চললে অনেক অপরাধ কমে আসবে।

এ ছাড়া সেনাবাহিনীর নাম ভাঙিয়ে ‘সৈনিক ক্লাব’ কিংবা ‘রিটায়ার্ড আর্মড ফোর্সেস ক্লাব’-এর নামে যারা এ ধরনের অনৈতিক কার্যক্রম চালিয়েছে, তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন সেনাপ্রধান।

আজিজ আহমেদ বলেন, ‘এ বিষয়টি আমাদের নজরে এসেছে। গোয়েন্দা সংস্থাগুলোকে এ ব্যাপারে আরো খোঁজ-খবর নিতে বলা হয়েছে। আমি নিশ্চিত করে বলছি, এ বিষয়ে আমাদের যা করণীয়, আমরা তা করব।’

আয়ারল্যান্ডের প্রযুক্তিতে সরকারি পর্যায়ে স্থাপিত প্রথম এই মিল্কিং পার্লার থেকে জীবাণুমুক্ত ও স্বাস্থ্যসম্মত উপায়ে প্রতি ১৫ মিনিটে একসঙ্গে ২০টি গাভি থেকে দুধ সংগ্রহ করা হবে। এই প্রযুক্তি ডেইরি ফার্ম ব্যবস্থাপনায় সময় ও শ্রম সাশ্রয় হবে বলেও মন্তব্য করেন সেনাপ্রধান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল শামসুল হক, নবম পদাতিক ডিভিশনের জিওসি ও সাভার এরিয়া কমান্ডার মেজর জেনারেল আকবর হোসেন এবং মাস্টার জেনারেল অব অর্ডন্যান্স মেজর জেনারেল আবু সাঈদ সিদ্দিক।

ব্রেকিং নিউজঃ