| |

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

আপডেটঃ 5:06 pm | September 30, 2019

Ad

অতি দ্রুত সময়ে মহানগর আওয়ামী লীগের নতুন ও পুরাতন ওয়ার্ড কমিটিগুলো ঢেলে সাজিয়ে সাংগঠনিক শক্তি বৃদ্ধি করণেকে প্রাধান্য দিয়ে কার্যকরী কমিটির সভা করেছে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ। আলোচনায় বিশেষ প্রাধান্য দেয়া হয় নতুন কমিটিগুলোতে যেন বিতর্কিত, অন্যদল থেকে আগতরা স্থান না পায়। সেক্ষেত্রে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নের দিকে সজাগ থাকার বিষয়টি উঠে আসে।

কার্যকরী সভায় সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ এহতেশামুল আলম। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত। রবিবার ২৯ সেপ্টেম্বর বিকালে নগরীর জুবেদা কমিউনিটি সেন্টারে এ কার্যকরী সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ সহ সভাপতি সৈয়দা নাজমা ইসলাম,সিটি মেয়র ইকরামুল হক টিটু, অধ্যাপক গোলাম ফেরদৌস জিল্লুসহ ৭৫ সদস্য বিশিষ্ট কমিটির সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

সভার আলোচনায়, মহানগর আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। মহানগর সভাপতি এহতেশামুল আলম বলেন, দলীয় সকল কার্যক্রম সকলকে নিয়ে করার চেষ্টা করি। আমি মনে করি ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ শক্তিশালী একটি সংগঠন। আমারা আজ মিলিত হয়েছি ২১ ওয়ার্ড কমিটিগুলোর সম্মেলন সম্পন্ন করা ও নতুন ১২ ওয়ার্ডের কমিটি উপহার দেয়ার লক্ষ্যে।

তিনি বলেন, আমরা কর্মসূচি প্রনয়ন করে কর্মসূচি ভিত্তিক কাজ করে এ সম্মেলনগুলো সম্পন্ন করবো। কেন্দ্রীয় আওয়ামী লীগের সম্মেলনের পূর্বে সাংগঠনিকভাবে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগকে শক্তিশালী করতে আমরা ঐক্যবদ্ধ থাকবো। এক্ষেত্রে একটি সম্মেলন কমিটি প্রনয়ন করা হবে।

ব্রেকিং নিউজঃ