| |

আপনারা যদি আমাকে আগামীতে সমর্থন করেন স্বপ্নের ময়মনসিংহ গড়তে পারব এই আশা রাখি- মেয়র টিটু

আপডেটঃ 10:34 pm | February 13, 2016

Ad

স্টাফ রিপোর্টারঃ দুর্যোগ সহনশীল নগর প্রকল্প বর্জ্য ব্যাবস্থাপনা বিষয়ক গণ শুনানীর বিষয়ে ময়মনসিংহ পৌরসভা ও এনজিও ফোরাম ফর পাবলিক হেল্থ এর সহযোগিতায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
শনিবার বিকেলে ডিএন চক্রবর্তী রোডে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ ফারুক হাসান, ৭.৮.৯ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর হামিদা পারভিন, এনজিও ফোরামের আঞ্চলিক ব্যাবস্থাপক শিশির কুমার রায়, প্রকল্প সমন্নয়কারী ইউ আরবি প্রজেক্টের সাওদা সুলতানা, দেনিক আলোকিত ময়মনসিংহ পত্রিকার সম্পাদক প্রদীপ ভৌমিক।
সভায় সভাপতিত্ব করেন ইঞ্জিনিয়ার মোঃ মোসলেহ উদ্দিন আহম্মেদ ও পরিচালনা করেন ৮ নং ওয়ার্ড সিবিও ফোরামের সাধারন সম্পাদক অখিল চন্দ্র দে। সভায় আরও বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্বা হাফিজ উদ্দিন, বাস্তহারা মমিতির সভাপতি প্রমুখ।
সভায় প্রধান অতিথি ময়মনসিংহ পৌরসভার মেয়র ইকরামুল হক টিটু বলেন, ময়মনসিংহকে সুন্দর পৌরসভা হিসাবে গড়ে তুলতে আমরা অপ্রান চেষ্ঠা করে যাচ্ছি। ময়মনসিংহ পৌরসভা অতিদ্রুতম সময়ের মধ্যে সিটি কর্পোরেষনে রুপান্তরিত হবে। তিনি বলেন, আমরা আগামী দিনে আপনাদের পরামর্শ নিয়ে একটি সুন্দর ময়মনসিংহ শহর গড়ে তুলতে চাই। আগামী প্রযন্মকে ভাল রাখতে হলে পরিবেশকে সুন্দর রাখতে হবে। এব্যাপারে সবার সহযোগীতা চাই। আপনারা আমার আপনজন আগামী দিনে আপনাদের বুদ্ধি ও পরামর্শ আমার একান্ত কাম্য। আমাদের অনেক সীমাবদ্বতা আছে সব সীমাবদ্বতা কাটিয়ে আগামীতে নাগরিক সুযোগ সুবিধা বৃদ্ধি করতে পারব যদি আপনারা আমার পাশে থাকেন।
তিনি বলেন, পরিচ্ছন্য নগরী হিসাবে গড়ে তুলতে হলে ময়মনসিংহ পৌরসভায় পরিকল্পিত বর্জ্য ব্যাবস্থা থাকা দরকার। আর একটি কথা মনে রাখতে হবে পৌরসভার পাশাাপশি নাগরিকদেরও সচেতন হতে হবে। পলিথিন ব্যাগ জলবদ্ধতার মুল কারন পলিথিন বর্জন করতে হবে।
তিনি বলে, আজকের এই দিনে আমি মেয়র হিসাবে দায়িত্ব নিয়েছিলাম কতটুকু করতে পেরেছি জানিনা তবে আপনারা যদি আমাকে আগামীতে সমর্থন করেন স্বপ্নের ময়মনসিংহ গড়তে পারব এই আশা রাখি।

ব্রেকিং নিউজঃ