| |

ময়মনসিংহে আবরার হত্যাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন ও বিক্ষুভ মিছিল

আপডেটঃ ১১:৪৩ অপরাহ্ণ | অক্টোবর ০৭, ২০১৯

Ad

বুয়েটের মেধাবী শিক্ষর্থী হত্যাকান্ডের বিচারের দদাবীপ আজ বিকাল ৪:৩০ মিনিটে ফিরোজ জাহাঙ্গীর চত্তরে ময়মনসিংহ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ কর্তৃক মানব বন্ধন ও বিক্ষুভ মিছিল করে। কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় ময়মনসিংহ কমিটি এই মানববন্ধন ও বিক্ষুভ মিছিলের আয়োজন করে।বিক্ষুভ মিছিলটি ফিরোজ জাহাঙ্গীর চত্বর থেকে শুরু হয়ে নতুন বাজার মোড়ে শেষ হয়।এমন উপস্থিত ছিলো সংগঠনের যুগ্ম আহ্ববায়ক তৈমুর ইসলাম বাধন,শহিদুল ইসলাম,কাউছার আহম্মেদ,মারুফ,হারুনসহ আরো অনেক নেতা কর্মীরা।

সংগঠনের নেতাকর্মীররা জানান”বাংলাদেশে বিচারহীনতার সংস্কৃতির কারনেই হত্যাকান্ডের মত সাহস দেখায় ক্ষমতাশীল দলের ছাত্রলীগে নেতা কর্মীরা।তারা জেনে গেছে তারা যাই করুক না কেন তাদের বিচার হবে না”। তারা আরো বলেন”যদি নুর,রাশেদের উপর ছাত্রলীগের হামলার বিচার হতো তাহলে আজকে এই দিনটি দেখতে হতো না।যদি সীমিত সময়ের মধ্যে আবরার হত্যার বিচার না হয় তাহলে সরকারকে কঠোর আন্দোলনের সম্মুখীন হতে হবে”।

উল্লেখ্য গতকাল দিবাগত রাতে আবরারকে শিবির ট্যাগ দিয়ে নির্যাতন করে বুয়েট শাখা ছাত্রলীগের নেতারা।ফেইসবুকে প্রধানমন্ত্রীর ভারত সফরের চুক্তির সমালোচনা করে আবরার।পোষ্টের জন্য শেরে বাংলা হলের ২০১১১ রুমে ডাকে ৩য় বর্ষের ছাত্রলীগ নেতারা।শিবির সন্দেহে স্টাম ও লাঠি দিয়ে নির্যাতন করে তারা।পরে ৪র্থ বর্ষের নেতারা আবার নিযার্তন করে। নিযার্তনের ফলে মৃত্যু হয় তার।

ব্রেকিং নিউজঃ