| |

জামালপুরে বকশীগঞ্জ প্রেমিকার সঙ্গে আপত্তিকর ছবি ফেসবুকে দেওয়ায় প্রেমিক গ্রেপ্তার

আপডেটঃ ৮:২০ অপরাহ্ণ | অক্টোবর ০৯, ২০১৯

Ad

মোঃ রিয়াজুর রহমান লাভলু ঃ ৮,১০,২০১৯ জামালপুর বকশীগঞ্জে উপজেলায় কলেজ পড়ুয়া প্রেমিক-প্রেমিকার অন্তরঙ্গ মুহূর্তের আপত্তিকর ছবি ফেসবুক ও ম্যাসেঞ্জারে ছড়িয়ে দেওয়ার অভিযোগে প্রেমিক কলেজছাত্র শাহরিয়ার ইসলাম শান্ত (২২)কে গ্রেপ্তার করেন পুলিশ। সোমবার রাতে ডিজিটাল নিরাপত্তা আইনে ভুক্তভুগী ওই ছাত্রীর দায়ের করা মামলার প্রেক্ষিতে মঙ্গলবার দুপুরে বকশীগঞ্জ বাজারের একটি দোকান থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

অভিযোগ সূত্রে জানা গেছে, বকশীগঞ্জ পৌরসভার চরকাউরিয়া সীমারপাড় গ্রামের শহীদুল ইসলামের ছেলে শাহরিয়া ইসলাম শান্ত জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজের সম্মান তৃতীয় বর্ষের ছাত্র। উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের কামালপুর গ্রামের একজন সেনা সদস্যের উচ্চ মাধ্যমিক পাশ করা মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন শাহরিয়া ইসলাম শান্ত। এক পর্যায়ে তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্কের ফাটল ধরে। এর জের ধরে শাহরিয়া ইসলাম শান্ত সম্প্রতি তার প্রেমিকার সঙ্গে আগে ধারণ করা অন্তরঙ্গ মুহূর্তের আপত্তিকর কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এবং ফেসবুকের ম্যাসেঞ্জারে ছড়িয়ে দিয়েছেন বলে অভিযোগ করেন ছাত্রীর বাবা।

এ নিয়ে ওই ছাত্রীর বাবা সম্প্রতি ঢাকা সাইবার ক্রাইম আদালতে অভিযোগ করলে আদালত বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মামলা রুজু করতে আদেশ দেন। ওই আদেশের প্রেক্ষিতে ভুক্তভুগী ওই ছাত্রী গতকাল সোমবার রাতে ডিজিটাল নিরাপত্তা আইনের ২৫, ২৯ ও ৩১ ধারায় শাহরিয়া ইসলাম শান্তকে আসামি করে বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এরপরে মঙ্গলবার দুপুরে ওই মামলার একমাত্র আসামি শাহরিয়ার ইসলাম শান্তকে বকশীগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় একটি মোবাইল ফোনের দোকান থেকে গ্রেপ্তার করেন বকশীগঞ্জ থানা পুলিশ।

এ ব্যাপারে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হযরত আলী বলেন,ঢাকা সাইবার ক্রাইম আদালতে অভিযোগ করলে আদালত বকশীগঞ্জ থানার আদেশ দেন।পরে ওই আদেশের প্রেক্ষিতে শাহরিয়া ইসলাম শান্তকে গ্রেপ্তার সহ ও তার মোবাইল ফোনটি জব্দ করা হয়।পরে ছেলেটি কে জিজ্ঞাসাবাদ করলে ছেলেটি বলেন ফেসবুকে ছড়িয়ে দেওয়ার আপত্তিকর ছবি টি আমার না। তাই আমরা ছেলেটির মোবাইল ফোনটিকে সি আই ডির কাছে পাঠাবো যদি তার কোন প্রমাণ পাওয়া যায়। তখন আমার তার বিরুদ্ধে অভিযোগ পত্র লেখে কোটে পাঠাবো। আগামীকাল বুধবার তাকে জামালপুর আদালতে হাজির করা হবে।

ব্রেকিং নিউজঃ