| |

ত্রিশাল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সাংবাদিক সংগঠনগুলোকে কম্পিউটার প্রদান।।

আপডেটঃ 12:49 am | October 11, 2019

Ad

ময়মনসিংহের ত্রিশালে উপজেলা প্রেসক্লাব ও রিপোটার্স ক্লাবসহ ৪টি সাংবাদিক সংগঠনের সাংবাদিকগণকে সংবাদ পরিবেশনের সুবিধার্থে উপজেলা প্রেসক্লাবে আনুষ্ঠানিকভাবে কম্পিউটার উপহার প্রদান করেছেন ত্রিশাল উপজেলা পরিষদ।

১০ই অক্টোবর বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে আনুষ্ঠানিকভাবে উক্ত কম্পিউটার বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আব্দুল্লাহ আল জাকিরের সভাপতিত্বে কম্পিউটার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলার পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকার, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ আল মামুন উজ্জল, উপজেলা ভাইস চেয়ারম্যান হুমায়ন কবির আকন্দ, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা ও ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল। উপস্থাপনায় ছিলেন সাবেক ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম মন্ডল। কম্পিউটার গ্রহন করেন ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে রশীদ, সাধারণ সম্পাদক ফকরুদ্দীন আহমেদ,প্রচার সম্পাদক আব্দুল মালেক ও দপ্তর সম্পাদক আনিসুর রহমান বিপ্লব ।

ত্রিশাল উপজেলা পরিষদের পক্ষ থেকে তাদের নিকট থেকে কম্পিউটার গ্রহন করছেন উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে রশীদ ও সাধারণ সম্পাদক ফকরুদ্দীন আহম্মেদ, রিপোটার্স ক্লাবের সসভাপতি কামাল হোসেন,সাবেক সভাপতি এটিএম মনিরুজ্জামান প্রমুখ।

পরে অন্যান্য সাংবাদিক সংগঠনের মাঝেও আরো তিনটি কম্পিউটার বিতরণ করা হয়।
স্ব-স্ব সংগঠনের নেতৃবৃন্দ কম্পিউটার গ্রহন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ব্রেকিং নিউজঃ