| |

প্রধানমন্ত্রীর শুদ্ধি অভিযান অনুপ্রবেশকারী দুর্নীতিবাজদের বিরুদ্ধে- মোহিত উর রহমান শান্ত

আপডেটঃ 11:33 pm | October 12, 2019

Ad

জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার এবারের যুদ্ধ নিজ দলে অনুপ্রবেশকারী, দুর্নীতিবাজ, মাদক সন্ত্রাসের বিরুদ্ধে। তাই তিনি নিজ দলীয় ঘর থেকেই শুরু করেছেন। দলের নিবেদিত কর্মীদের বিরুদ্ধে নয় বলেছন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত।

 

 

শনিবার ১২ অক্টোবর জাতীয় শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ময়মনসিংহ রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে মহানগর শ্রমিকলীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখেন তিনি।

 

 

মোহিত উর রহমান শান্ত বলেন,যারা বাংলাদেশ আওয়ামী লীগের শত অর্জনকে নষ্ট করতে দলে অনুপ্রবেশ করেছে, যারা অনুপ্রবেশকারীদের সাহায্য করেছে, যারা অনুপ্রবেশ করে মাদক বাণিজ্য, সন্ত্রাস, চাদাবাজির করছে তারা কেউই জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুদ্ধি অভিযান থেকে রেহাই পাবে না।

 

তিনি বলেন, আমি বিশ্বাস করি ময়মনসিংহেও এসব কর্মাকান্ডে জড়িতরা শুদ্ধি অভিযানের আওতায় আসবে। যারা বিগত ১০/১২ বছর আগে জামায়াত-বিএনপি, ফ্রিডম পার্টি করেছে এখন কৌশলে আওয়ামী লীগের রাজনীতিতে প্রবেশ করে মাদক, সন্ত্রাস,চাঁদাবাজদের লালন করে নানা অপকর্ম করছে তারা কারা আপনারাও জানেন।

জনসভায় ও আনন্দ শোভাযাত্রা উদ্বোধক ছিলেন ময়মনসিংহ মাটি ও মানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ অধ্যক্ষ মতিউর রহমান। এতে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগ সভাপতি আলহাজ এহতেশামুল আলম, বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগ সহ সভাপতি অধ্যাপক গোলাম ফেরদৌস জিল্লু প্রমুখ।

জনসভায় সভাপতিত্বে করেন, ময়মনসিংহ মহানগর শ্রমিক লীগ আহবায়ক আবুল খায়ের, সঞ্চালনা করেন সদস্য সচিব গৌতম এস্। সভা শেষে বর্ণঢ্য বিশাল আনন্দ শোভাযাত্র নগরীর প্রধান সড়ক প্রদক্ষিন করে।

একইদিন সন্ধ্যায় জেলা শ্রমিক লীগের আয়োজনে শিববাড়ি আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। এতে উপস্থিত ছিলেন মহানগর সভাপতি, সাধারণ সম্পাদক, জেলা শ্রমিক লীগ সভাপতি আফতাব উদ্দিন, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, মহানগর যুবলীগ যুগ্ম আহবায়ক রাসেল পাঠান প্রমুখ।

ব্রেকিং নিউজঃ