| |

ময়মনসিংহে বানার সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আপডেটঃ 1:31 pm | October 16, 2019

Ad

প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতিশ্রুত ময়মনসিংহ-গফরগাঁও-টোক জেলা মহাসড়কের ডাকবাংলো ঘাটে সড়ক ও জনপথ বিভাগের বানার নদীর ওপর ৭২তম কিলোমিটার বানার সেতু উদ্বোধন করা হয়েছে।

বুধবার সকাল ১১ টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে বানার সেতুর উদ্বোধন করেন। প্রধানমন্ত্রীর উদ্বোধনের পরপরই সর্বসাধারণের জন্য খুলে দেওয়া হয়েছে সেতুটি।

জানাযায়, ময়মনসিংহের-গফরগাঁও উপজেলা ও ঢাকার কাপাসিয়া উপজেলার মধ্যে সেতুবন্ধন রচনা করবে এই সেতু। এর ফলে গফরগাঁও উপজেলার দক্ষিণাঞ্চলের বিশেষ করে পাগলা থানার মানুষ সরাসরি কাপাসিয়া, গাজীপুর ও রাজধানী ঢাকায় যেতে পারবে। এছাড়াও এই সেতু নির্মাণের ফলে ময়মনসিংহ বিভাগ ও ঢাকা বিভাগের বিস্তীর্ণ এলাকায় নিরবচ্ছিন্ন সড়ক নেটওয়ার্ক প্রতিষ্ঠিত হবে। এদিকে বানার সেতুর উদ্বোধনের পর বানার নদীর দুই পাড়ের মানুষের মাঝে খুশির জোয়ার বইছে।

ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, গফরগাঁওবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি চিরকৃতজ্ঞ। বহু প্রতিক্ষিত এ সেতুটি চালু করায় এ এলাকার আর্থসামাজিক অবস্থার আরও উন্নতি হবে।

উল্লেখ্য, ২০১১ সালের ৩১ মার্চ গফরগাঁও সরকারি কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বানার সেতু নির্মাণের প্রতিশ্রুতি দেন এবং ২০১৮ সালের ২ নভেম্বর ময়মনসিংহ সফরকালে এই সেতু নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

ব্রেকিং নিউজঃ