| |

ময়মনসিংহে ‘বন্দুকযুদ্ধে ডাকাত’ নিহত

আপডেটঃ ১:২২ অপরাহ্ণ | অক্টোবর ১৮, ২০১৯

Ad

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে মোতালেব (৪২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন বলে গোয়েন্দা (ডিবি) পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে। পুলিশের দাবি, নিহত মোতালেব ডাকাত দলের সদস্য ছিলেন। তাঁর বিরুদ্ধে পাঁচটির বেশি ডাকাতির মামলা রয়েছে।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার রসুলপুর আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে।

ময়মনসিংহ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ কামাল আকন্দ দাবি করেন, গতকাল দিবাগত রাতে গফরগাঁও থানা এলাকায় মাদকবিরোধী ও বিশেষ অভিযান চলছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ জানতে পারে, আন্তজেলা সংঘবদ্ধ ডাকাত দল রসুলপুর আঞ্চলিক সড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পরে ডিবি পুলিশের দুটি দল ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় সংঘবদ্ধ ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এ সময় পুলিশের উপপরিদর্শক (এসআই) আকরাম হোসেন আহত হন। পরে পুলিশ আত্মরক্ষার্থে শটগানের ফাঁকা গুলি ছোড়ে। একপর্যায়ে ডাকাত দল গুলি ছুড়তে ছুড়তে পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে মোতালেব নামের ডাকাত দলের এক সদস্যকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাঁর কাছ থেকে একটি পাইপগান, ১০টি গুলি পাওয়া যায়। ঘটনাস্থল থেকে ২০টি কার্তুজের খোসাও উদ্ধার করা হয়।

ওসি শাহ কামাল আকন্দ আরো দাবি করেন, পলাতক ডাকাতদের ছোড়া গুলিতে মোতালেব আহত হয়েছেন। পরে তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দীর্ঘদিন ধরে গফরগাঁও আঞ্চলিক সড়কে যাত্রীবাহী যানবাহনে ডাকাতি হচ্ছিল বলে জানান ওসি।

ব্রেকিং নিউজঃ