| |

শেখ রাসেলের জন্মদিনে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের বিশেষ দোয়া

আপডেটঃ ১১:৫১ অপরাহ্ণ | অক্টোবর ১৮, ২০১৯

Ad

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শহীদ শেখ রাসেলের ৫৫তম জন্মদিনে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর মেয়র মোঃ ইকরামুল হক টিটুর সহযোগীতায় এবং শহর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফের পক্ষ থেকে বাদ আসর কাচারি মসজিদে এই দোয়া ও মাহফিল অনুষ্ঠিত।

এ সময় বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সদস্যদের আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। সব শেষে শহর ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল মামুন আরিফের দ্রুত সুস্থতার জন্য বিশেষ দোয়া করা হয়।

ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের এস.এম নাসির উদ্দিন হীরার আয়োজনে শহীদ শেখ রাসেলের ৫৫তম জন্মদিনের দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা নাহিদ হাসান রাব্বি, রাকিব হাসান, প্রত্তয়, তারিকুল ইসলাম, জানে নুর, মনিরুল হক.রুবেল, তপু, সিফাত, বাপ্পি, সাজিদ, অপুর্ব, সুমন, সুপ্রিয়, তনু সহ আরো অনেকে।

উল্লেখ্য, ১৯৭৫ সালের ১৫ আগস্ট রাতে হায়েনাদের বুলেটের আঘাতে সপরিবারে প্রাণ হারান বঙ্গবন্ধু। এই হত্যাযজ্ঞ থেকে বাদ পড়েনি বঙ্গবন্ধু পরিবারের সর্ব কনিষ্ঠ সদস্য শেখ রাসেলও। সে রাতে নির্মমভাবে হত্যা করা হয়েছিল তাকেও।

ব্রেকিং নিউজঃ