| |

ঈশ্বরগঞ্জে মাদক স¤্রাট গালকাটা আনিছ গ্রেফতার ৫০পিস ইয়াবা ও ৩টি ককটেল উদ্ধার

আপডেটঃ 8:35 pm | February 15, 2016

Ad

মো. আব্দুল আউয়াল ঈশ্বরগঞ্জ সংবাদদাতা:  ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাদক সম্রাট সাবেক যুবলীগনেতা গালকাটা আনিছ কে ঘন্টাব্যাপী অভিযান চালিয়ে তার নিজবাড়ী থেকে তাকে আটক করা হয়।
রোববার দিবাগত গভীর রাতে ঘন্টাব্যাপী অভিযান চালিয়ে উপজেলার সোহাগী ইউনিয়নের সাহেব নগর গ্রামের তার নিজবাড়ী থেকে তাকে আটক করে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। এ সময়  তার কাছ থেকে ৫০পিস ইয়াবা ও ৩টি ককটেল উদ্ধার করা হয়। থানা সূত্রে জানা যায়, তার বিরুদ্ধে ঈশ্বরগঞ্জ থানায় ১০টি বিভিন্ন মামলা রয়েছে।
জানা যায়, গত বছরের ১৮ ফেব্র“য়ারী পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত মাদক ব্যবসায়ী রফিকুল ইসলাম ওরফে খোকন পুলিশের প্রধান সহযোগি হিসেবে কাজ করত। খোকন পুলিশ বন্দুক যুদ্ধে নিহত হওয়ার পর তার অবর্তমানে মাদক ব্যবসার হাল ধরে সাবেক যুবলীগ নেতা গালকাটা আনিছ। বৃহত্তর ময়মনসিংহে মাদক নিয়ন্ত্রন ছিল তার হাতে। ইতিপূর্বে বেশ কয়েকবার র‌্যাব, ডিবি ও পুলিশের হাতে আটক হয়ে জেলহাজতে গেলেও আইনের ফাঁক-ফুকড়ে বেড়িয়ে আসে সে। তাকে স্থানীয় কয়েকজন প্রভাবশালী নেতা সেল্টার দিয়ে আসছে বলেও অভিযোগ রয়েছে।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন জানান, একাধিক মামলার আসামী মাদক স¤্রাট গালকাটা আনিছ কে বিশেষ অভিযান চালিয়ে আটক করা হয়েছে। অভিযানের সময় তার কাছ থেকে ৫০পিস ইয়াবা ও ৩টি ককটেল উদ্ধার করা হয়েছে।

ব্রেকিং নিউজঃ