| |

সুষ্টুভাবে সম্পন্ন হলো ময়মনসিংহ শিক্ষা বোর্ডের অধীনে ১ম পরীক্ষা

আপডেটঃ ৯:৪২ অপরাহ্ণ | নভেম্বর ০২, ২০১৯

Ad

স্টাফ রিপোর্টার : সুষ্টুবাবে সম্পন্ন হয়েছে ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীনে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার ১ম পরীক্ষা। এর মধ্য দিয়ে ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। শনিবার দেশের ১১তম মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বোর্ডের অধীনে ময়মনসিংহ, নেত্রকোনা, শেরপুর ও জামালপুর জেলার ১২৫টি পরীক্ষা কেন্দ্রে এক হাজার ৪৯০টি শিক্ষা প্রতিষ্ঠানের এক লাখ ৬৩ হাজার ৬৫৩ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করছে।

সকালে ময়মনসিংহের বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান ও ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক ড. গাজী হাসান কামাল শহরের বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন। তিনি ময়মনসিংহ জিলা স্কুল, বিদ্যাময়ী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও মুকুল নিকেতন স্কুল কেন্দ্র পরিদর্শন করে সাংবাদিকদের জানান, ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের অধীনে প্রথম পরীক্ষা এটি। সুষ্ঠ্য ও শান্তিপূর্ণ পরিবেশ নিশ্চিত করা হয়েছে।

২০১৫ সালের ১৩ অক্টোবর ময়মনসিংহ বিভাগ প্রতিষ্ঠার পর ২০১৭ সালে ২৮ আগস্ট দেশের ১১তম ‘ময়মনসিংহ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড’ গঠনের প্রজ্ঞাপন জারি করে শিক্ষা মন্ত্রণালয়। ২০১৭ সালের ৩১ ডিসেম্বর থেকে বোর্ডের কার্যক্রম শুরু হয়।

ব্রেকিং নিউজঃ