| |

সন্ত্রাসী ভূমি দস্যু সালাউদ্দিন সরকার এর বিরুদ্ধে ময়মনসিংহ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন

আপডেটঃ ৯:৪৯ অপরাহ্ণ | নভেম্বর ০২, ২০১৯

Ad

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহের ভালুকার জামিরদিয়া গ্রামের কুখ্যাত ভূমি দস্যু সালাউদ্দিন সরকার এর বিরুদ্ধে অধ্য ০২-১১-১৯ইং সকাল ১১ ঘটিকায় ময়মনসিংহ প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন এর আয়োজন করা হয়।

ভূমি দস্যু সালাউদ্দিন সরকার এর চাচাতো ভাই ভুক্তভোগী নূরমোহাম্মদ নুরু এই সংবাদ সম্মেলন এর আয়োজন করেন।বক্তব্যের এক পর্যায়ে নুরু জানান ভূমি দস্যু সালাউদ্দিন সরকার বিগত ১৪-০৯-১৯ইং তারিখ সন্ধ্যা ৭ ঘটিকায় ৭০/৮০ জন সন্ত্রাসী যারা সালাউদ্দিন বাহিনী নামে পরিচিত অতর্কিত হামলা করিয়া দেশীয় অশ্র সশ্র নিয়া আমার নির্মিত ৩১ টি কাচা পাকাঁ ঘর ও দোকান ভাংচুর করে জবর দখল করে ফেলে এবং বাড়িতে ভাড়াটিয়া দের মালামাল ও আসবাব পএ জোর পূর্বক সিনিয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে আমি ভালুকা মডেল থানায় অভিযোগ দায়ের করেও কোন প্রতিকার পায় নি। বর্তমানে ভূমি দস্যু সালাউদ্দিন সরকার তার বাহিনী ও লেবার দিয়ে আমার বাড়িতে মেরামতের কাজ করাইতাছে। এ ব্যাপারে সালাউদ্দিন লোকমুখে অপপ্রচার চালাইতাছে যে সে আমার কাছ থেকে বাড়িটি সাব বিক্রয় দলিল করিয়া নিয়াছে, কিন্তু আমার জানামতে আমি তার কাছে কোন হাত বাইনাও নেই নাই।

বর্তমানে আমি বাড়ি ঘর ও সহায় সম্বল হারাইয়া নিরুপায়, অসহায় ও মানবেতর জীবন যাপন করতেছি। সে প্রতিনিয়ত আমাকে মেরে ফেলার হুমকি দিয়েই যাচ্ছে। আমি অসহায় হয়ে ময়মনসিংহ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন এর আয়োজন করেছি। তাই আমি আজ জাতীর বিভেক এর কাছে ও যথাযথ কর্তৃপক্ষের কাছে সঠিক বিচার করছি এবং এ মাননীয় প্রাধন মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি।

ব্রেকিং নিউজঃ