| |

জেলহত্যা দিবসে সৈয়দ নজরুল ইসলামের প্রতিকৃতিতে ময়মনসিংহবাসীর শ্রদ্ধা

আপডেটঃ ৫:৩৯ অপরাহ্ণ | নভেম্বর ০৩, ২০১৯

Ad

স্টাফ করেসপন্ডেন্ট, ময়মনসিংহঃ জেলহত্যা দিবস উপলক্ষে শহীদ সৈয়দ নজরুল ইসলামের বাসভবনে শহীদ সৈয়দ নজরুল ইসলামের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন ময়মনসিংহবাসী।

রোববার (৩ নভেম্বর) সকালে নগরীর কলেজ রোডে অবস্থিত শহীদ সৈয়দ নজরুল ইসলামের বাসভবনে শহীদ সৈয়দ নজরুল ইসলামের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন জেলা প্রশাসক মিজানুর রহমান।

এর আগে দিবসটি পালন উপলক্ষে শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের উদ্যোগে কলেজ প্রাঙ্গন থেকে একটি শোক র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে শহীদ সৈয়দ নজরুল ইসলামের বাসভবনে শহীদ সৈয়দ নজরুল ইসলামের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন জেলা প্রশাসক মিজানুর রহমান।

পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ হোসাইন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ হাফিজুর রহমানের নেতৃত্বে সৈয়দ নজরুল ইসলামের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী জানানো হয়।

এছাড়াও জেলা আওয়ামীলীগ সভাপতি এড. জহিরুল হক খোকা ও সাধারন সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল এর নেতৃত্বে জেলা অওয়ামীলীগ নেতৃবৃন্দ এবং মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলমসহ মহানগরের নেতৃবৃন্দ, শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজ, ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারন সম্পাদক শেখ মহিউদ্দিনসহ সাংবাদিক নেতৃবৃন্দ ও বিভিন্ন সংগঠন শহীদ সৈয়দ নজরুল ইসলামের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন।

ব্রেকিং নিউজঃ