| |

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো বসকো চট্টগ্রাম মহানগর কমিটি

আপডেটঃ 6:24 pm | February 16, 2016

Ad

প্রেস বিজ্ঞপ্তি:
সভাপতি শরীফ উদ্দিন সন্দ্বীপী ও মু.মনির হুসাইন নিলয়-কে সাধারন সম্পাদক করে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন(বসকো) চট্টগ্রাম মহানগর কমিটি। আজ বিকেল ৩ ঘটিকায় নগরীর ঈদগাহ কাঁচা রাস্তা মোড়, হালিশহর, চট্টগ্রামের নিজস্ব কার্যালয়ে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে নবনির্বাচিত কমিটি যাত্রা শুরু করে। উক্ত কমিটির অভিষেক অনুষ্ঠানের  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যাণ ইউনিয়ন(বসকো) এর কেন্দ্রিয় পরিষদের মহাসচিব ও ময়মনসিংহ সদর প্রেস ক্লাবের সেক্রেটারি জেনারেল মো: খায়রূল আলম রফিক। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাহাড়তলী থানার অফিসার ইনচার্জ- রণজিৎ বড়–য়ার প্রতিনিধি এসআই মনির হোসেন, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর মো সাবের হোসেন সওদাগর, বিশিষ্ট কলামিষ্ট ও প্রবীন সাংবাদিক মফিজ উল্ল্যা খুশি, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সন্দ্বীপ মগধারা ইউপি চেয়ারম্যান জনাব মো:শামীম উদ্দিন, আয়োজিত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন অনলাইন সাংবাদিকতা দেশে বর্তমানে গুরুত্বপূর্ন ভুমিকা পালন করছে এবং বর্তমানে পুলিশের বিরুদ্ধে যেসব সাংবাদিক লেখালেখি করছেন তাদেরকে বস্তুনিষ্টভাবে সংবাদ প্রকাশের অনুরোধ জানান।
এছাড়া বিশেষ অতিথির বক্তব্যে সাবের হোসেন সওদাগর বলেন আমি কাউন্সিলর হিসেবে সবসময় সাংবাদিকদের পাশে থাকবো এবং মাদকের বিরুদ্ধে সাংবাদিকদের সোচ্ছার হতে আহবান জানান।
এছাড়া উক্ত কমিটিতে আরো যারা উপদেষ্ঠা হিসেবে নির্বাচিত হয়েছেন তারা হলেন, প্রধান উপদেষ্ঠা এফ আর কামাল, উপদেষ্ঠা- অধ্যাপক মুজাহিদুল ইসলাম বাতেন, উপদেষ্ঠা- এমদাদুল করিম সৈকত।  এছাড়াও উক্ত মহানগর কার্যকরী কমিটিতে যারা রয়েছেন তাদের নাম ঘোষনা করা হয়েছে। তারা হলেন,  সভাপতি- শরীফ উদ্দিন সন্দ্বীপী, মু.মনির হুসাইন নিলয়- সাধারন সম্পাদক, জামাল চৌধুরি বিপ্লব- সিনিয়র ভাইস প্রেসিডেন্ট,মো: বাবুল মিয়া বাবলা- ভাইস প্রেসিডেন্ট,সাইফুল মাহমুদ – সাংগঠনিক সম্পাদক,এমরান হোসেন সূজন- সহ-সম্পাদক,শঙ্কর কান্তি দাশ- সহ- সম্পাদক,আব্দুল কাদের রাজু- যুগ্ন সাধারন সম্পাদক – মোহাম্মদ আবু সাহিদ- যুগ্ন সাধারন সম্পাদক, রাশেদুল আজীজ – যুগ্ন সাধারন সম্পাদক, মো: কায়সার- প্রচার সম্পাদক, হা: মা: সালাহউদ্দিন কাদের- দপ্তর সম্পাদক, এম আর মিলন- কোষাধ্যক্ষ, মো: পারভেজ-  সহ-কোষাধ্যক্ষ, মো: পারভেজ (২) সহ- সাংগঠনিক, রায়হান- সহ:দপ্তর সম্পাদক, রুমেন চৌধুরী- সাংস্কৃতিক সম্পাদক, আবু বক্কর ছিদ্দিক- সহ:সাংস্কৃতিক সম্পাদক,  জুনায়েদ হাসান- নির্বাহী সদস্য, রেজাউল করিম- নির্বাহী সদস্য, মো: ইমরান হোসেন- নির্বাহী সদস্য সহ সাধারন সদস্য সহ মোট ২৬ জন বিশিষ্ট সদস্যর নাম বলা হয়েছে। এদিকে নবনির্বাচিত কমিটিকে স্বাগত এবং অনুমোদন দিয়েছেন বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যান ইউনিয়ন(বসকো) এর কেন্দ্রিয় চেয়ারম্যান ড. মো: ইদ্রিস খান এবং মহাসচিব খায়রূল আলম রফিক। এছাড়া নবনির্বাচিত কমিটিকে স্বাগত জানিয়েছেন পরিবেশ সংরক্ষন ও মানবাধিকার সাংবাদিক ফাউন্ডেশন, কমিউনিটি জার্নাালিস্ট এসোসিয়েশন, অনলাইন প্রেস ক্লাবের নেতৃবৃন্দরা। এছাড়া স্বাগত জানিয়েছন চট্টগ্রামের বিভিন্ন সামাজিক ও স্বেচ্চাসেবী সংগঠন সমুহ। তারা আশা করেন প্রথাগত সাংবাদিকতার উর্ধ্বে গিয়ে দেশ ও জাতির কল্যান সাধন করতে বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যান ইউনিয়ন(বসকো) এর চট্টগ্রাম মহানগর কমিটি এগিয়ে যাবে।

ব্রেকিং নিউজঃ