| |

জামালপুরে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আপডেটঃ 11:23 pm | November 11, 2019

Ad

মোঃ রিয়াজুর রহমান লাভলু ঃ  জামালপুর শহরে বকুলতলা জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

এ উপলক্ষে সোমবার ভোর ৬টার থেকে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু ও সাধারণ সম্পাদক ফারহান আহমেদ,পৌর যুবলীগের সভাপতি শাহরিয়ার উজ্জল,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এরশাক সোহেলসহ জেলা যুবমহিলা লীগের নেতৃত্বে বিভিন্ন স্তুরের নেতৃবৃন্দ। পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন জানান।

সকাল সাড়ে ১১টার দিকে জেলা যুবলীগের উদ্যোগে বকুলতলা জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। পরে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে মালগুদাম রোড এলাকায় গিয়ে শেষ হয়।

এতে নেতৃত্ব দেন জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ ও সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জি এস এম মিজানুর রহমান, যুগ্মসাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল জাফু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈম রহমান, সদস্য মনজুরুল ইসলাম লানজু, জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু ও সাধারণ সম্পাদক ফারহান আহমেদ, পৌর যুবলীগের সভাপতি শাহরিয়ার উজ্জল ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এরশাক সোহেলসহ জেলা যুবমহিলা লীগের বিভিন্ন স্তুরের নেতৃবৃন্দ। দলীয় সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যায় বকুলতলা জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জেলা যুবলীগের উদ্যোগে আলোচনা সভা ও কেক কাটা আয়োজন করা হয়।

ব্রেকিং নিউজঃ