| |

নগরবাসীকে দেয়া সকল প্রতিশ্রুতি ও অঙ্গীকার রক্ষায় সর্বোচ্চ চেষ্টা করবো: মেয়র টিটু

আপডেটঃ 8:06 am | November 13, 2019

Ad

মো. মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহঃ নির্বাচনের পূর্বে দেয়া সকল প্রতিশ্রুতি ও অঙ্গীকার রক্ষায় সর্বোচ্চ চেষ্টা করবেন এবং জনগণের পাশে থাকার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করেছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো: ইকরামুুল হক টিটু।

মেয়র টিটু বলেন, আমি সেবক হয়ে ময়মনসিংহ নগরীর উন্নয়ন করতে চাই। নগরবাসী আমাকে যে সম্মান দিয়েছে তা আমি অক্ষরে অক্ষরে পালন করবো। নগরবাসীর উন্নয়নে নিজেকে বিলিয়ে দেবো ইনশাআল্লাহ।

মঙ্গলবার রাতে আনন্দ মোহন কলেজ মাঠে কলেজ রোডবাসীর উদ্যোগে ময়মনসিংহবাসীর হৃদয়ের স্পন্দন নবনির্বাচিত নগরপিতা মো: ইকরামুল হক টিটুকে এই সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক শওকত জাহান মুকুল ও জেলা যুবলীগের যুগ্ন আহব্বায়ক শাহ শওকত উসমান লিটনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা।

দেয়া সংবর্ধনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলম, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মীড় শহীদ উদ্দিন, মহানগর আওয়ামীলীগের সদস্য রফিকুল ইসলাম জাহাঙ্গীর, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ শরীফুল ইসলাম শরীফ, ৫ নং ওয়ার্ড কাউন্সিলর নিয়াজ মোর্শেদ, ৪,৫,৬ নং ওয়ার্ড কাউন্সিলর শাম্মী আক্তার মিতু, আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের আহব্বায়ক মোঃ মাহমুদুল হাসান সবুজ প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন জেলা ও মহানগরের অন্যান্য নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ সম্মানিত এলাকাবাসী সহ আনন্দমোহন কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ অন্যান্য শিক্ষার্থীবৃন্দ।

সংবর্ধনা শেষে অ্যাশেজ, মাতৃভুমি, জারিন তাসনিম রিয়ার মনোমুগ্ধকর গানের মধ্যদিয়ে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠের সমাপ্তি ঘটে।!

ব্রেকিং নিউজঃ