| |

বাংলাদেশ সুপার লীগ উপলক্ষে বাফুফের প্রতিনিধি দলের ময়মনসিংহ স্টেডিয়াম পরিদর্শন

আপডেটঃ 8:55 pm | February 17, 2016

Ad

মোঃ মেরাজ উদ্দিন বাপ্পিঃ  বিভিন্ন দেশের মতো বাংলাদেশেও শুরু হচ্ছে ফুটবল ফেডারেশনের উদ্যোগে সাইফ পাওয়ার টেকের সমন্বয়ে ফুটবল ঘড়োয়া সুপার লীগ খেলা। দেশী-বিদেশী খেলোয়াড় এবং স্থানীয় ও আন্তর্জাতিক বিভিন্ন ফ্রাঞ্চাইজি দলের অংশ গ্রহণে দেশের ৮টি ভেন্যুতে নভেম্বর মাসে এ খেলা অনুষ্ঠিত হবে।
এ খেলা উপলক্ষে বুধবার সকালে হেলিকপ্টার যোগে ময়মনসিংহ রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামটি সুপার লীগ খেলার উপযোগী কিনা তা পরিদর্শনে বাফুফের ছয় সদস্যের প্রতিনিধি দলের নেতৃত্ব দেন যুব ও ক্রীড়া মন্ত্রালয়ের ভারপ্রাপ্ত সচিব আখতার উদ্দিন আহমেদ। এসময় উপস্থিত ছিলেন সাইফ পাওয়ারটেক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক তরফদার মোঃ রুহুল আমিন, বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর সহ-সভাপতি বাদল রায় প্রমুখ।
এসময় আগত অথিতি বৃন্দকে ফুলের তোরা দিয়ে অভিনন্দন জানান ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মোস্তাখীম বিল্লাহ ফারুকী, অতিরিক্ত জেলা প্রশাসক হারুন আর রশিদ, ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এহতাশামুল আলম, সাধারন সম্পাদক সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন, জেলা ফুটবল ফেডারেশনের ভারপ্রপ্ত সভাপতি নইম, চেম্বার অব কমার্সের পরিচালক প্রদীপ ভৌমিক প্রমুখ।

DSC_0078
যুব ও ক্রীড়া মন্ত্রালয়ের ভারপ্রাপ্ত সচিব আখতার উদ্দিন আহমেদ স্টেডিয়ামটি পরিদর্শন করতে এসে সন্তোষ প্রকাশ করে তিনি বলেন বাংলাদেশের ফুটবলকে বিশ্বের দরবারে পরিচিত লাভ করানোর জন্য ফুটবল সুপার লীগ এ খেলার আয়োজন করা হচ্ছে।
তিনি বলেন, ফুটবল সুপারলীগ খেলার মাধ্যমে তৃণমূল পর্যায় থেকে অনেক প্রতিভাবান ফুটবলার বেরিয়ে আসবে এমনটাই প্রত্যাশা করেন তিনি। সুপারলীগ খেলার ভেন্যু হিসেবে স্টেডিয়ামটি আগ্রহের কথা জানান যুব ও ক্রীড়া মন্ত্রালয়ের ভারপ্রাপ্ত সচিব আখতার উদ্দিন আহমেদ।
বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর সহ-সভাপতি বাদল রায় বলেন, সুপার লীগ খেলায় দেশী বিদেশী খেলোয়ারের সমন্বয় ঘটবে এতে দেশী খেলোয়াড়রা উপকৃত হবে। স্টেডিয়াম দেখে সন্তোষ প্রকাশ করলেও স্টেডিয়ামের বাহিরে খেলোয়াড় থাকার সুযোগ সুবিধার কথা চিন্তা করে ভেন্যু ঠিক করা হবে বলে জানান তিনি।
বাফুফের সহ-সভাপতি বাদল রায় মনে করেন সুপার লীগ খেলার মাধ্যমে ময়মনসিংহ বিভাগ থেকে ভালো মানের খেলোয়াড় বেরিয়ে আসবে এবং তাঁরা জাতীয় দলেও খেলার সুযোগ পাবে।

ব্রেকিং নিউজঃ