| |

জনগনের সেবায় সুখ খুঁজেন মেয়র ইকরামুল হক টিটু

আপডেটঃ 11:06 am | November 17, 2019

Ad
মো. মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহঃ মো. ইকরামুল হক টিটু—- স্বপ্ন, সাহস ও অনুপ্রেরণার এক নাম। জনগনের সেবায় সুখ খুঁজেন তিনি। মেয়র হিসেবে এই মানুষটা স্বপ্ন দেখেন নগর ও নগরবাসীকে নিয়ে। সকাল থেকে গভীর রাত পর্যন্ত জনগণের সমস্যা সমাধান, উন্নয়ন কাজ তদারকি ও দলের বিভিন্ন কর্মকাণ্ডে অংশ গ্রহণ করেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে শনিবার সকাল ৮’টায়, পার্কের হিমু আড্ডা হতে সার্কিট হাউজ মোড় পর্যন্ত পরিস্কার পরিচ্ছনতা কার্যক্রমের উদ্বোধন করেন মেয়র জনাব মোঃ ইকরামুল হক টিটু ও জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।
পরিচ্ছন্ন নগরী গড়তে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু ও জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান সকালে পার্কে ব্যায়াম করতে আসা সাধারণ জনগণের ফেলে দেওয়া ময়লাগুলো পরিস্কার করছেন নিজ হাতে।
এসময়, বিডি ক্লিন,জনউদ্যোগ,প্রেরনা সহ আরোও বিভিন্ন স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন নেতৃবৃন্দ, এ কার্যক্রমে অংশ গ্রহন করেন।
মেয়র মোঃ ইকরামুল হক টিটু ও জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান এই অভিনব কর্মসূচী সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, নগরীর নতুন অন্তর্ভূক্ত যে এলাকাগুলো রয়েছে এগুলো শুরু থেকে অবকাঠামো অবস্থা গড়ে তুলতে কাজ চলছে। তিনি বলেন, আর পাশাপাশি আধুনিক তথ্য প্রযুক্তি নির্ভর সেবা ব্যবস্থা রয়েছে। আমরা সকলেই এই নগরের নাগরিক। তাই আমাদের প্রত্যাশা ময়মনসিংহকে একটি সমৃদ্ধ নগর হিসেবে গড়ে তোলা।
মেয়র টিটু আরোও বলেন, আমরা অত্যন্ত আশান্বিত বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা শপথ অনুষ্ঠানে বলেছেন, ময়মনসিংহবাসীর পাশে সবসময় তিনি আছেন থাকবে। ময়মনসিংহবাসীর উন্নয়নের স্বার্থে তিনি আমাদের পাশে থাকবেন।

ব্রেকিং নিউজঃ