| |

ঘাগড়ায় আওয়ামীলীগ নেতা ওয়াহাব আকন্দের জানাযা ও দাফন সমপন্ন

আপডেটঃ ১:৫৪ অপরাহ্ণ | নভেম্বর ১৭, ২০১৯

Ad

ষ্টাফ রিপোর্টারঃ ময়মনসিংহ সদরের ১১ নং ঘাগড়া ইউনিয়ন অাওয়ামীলীগের দীর্ঘ দিনের লড়াই সংগ্রামের রাজনীতিবিদ ০৬ নং ওয়ার্ড অাওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব আকন্দ দীর্ঘদিন অসুস্থ্যতা জনিত কারণে দীর্ঘদিন চিকিৎসাধীন থাকা অবস্থায় ১৬ই নভেম্বর শনিবার বিকাল ৩.৩০ ঘটিকায় ইন্তেকাল ফরমাইয়াছেন (ইন্না…রাজেউন)। পরদিন ১৭ই নভেম্বর রবিবার সকাল ৯.০০ টায় ঘাগড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয় মাঠে তার নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সমপন্ন হয়। জানাযার নামাজে জেলা,উপজেলা আওয়ামীলীগ ও বিভিন্ন অঙ্গ সসংগঠনের নেতাকর্মী ও স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গসহ বিভিন্ন পেশার ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। উক্ত জানাজায় শরীক হয়ে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক অধ্যক্ষ আবু সাঈদ দ্বীন ইসলাম ফখরুল,ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান সরকার সাজু,সাধারন সম্পাদক কাজল,আওয়ামীলীগ নেতা বাবুল সরকার,নজরুল ইসলাম, ডাঃ জুয়েল,আইনুল হক, বিএনপি নেতা ইউনুছ আলী শেখ,আমিনুল ইসলাম বেলাল সরকার, আব্দুল মোতালেব আকন্দ,
ঘাগড়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নজরুল ইসলাম, যুবলীগ নেতা ফয়জুর রহমান মারুফ,আওয়ামীলীগ নেতা ডাঃ আবুল কালাম প্রমুখ।
তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি হভীর সমবেধনা জানিয়েছেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক অধ্যক্ষ আবু সাঈদ দ্বীন ইসলাম ফখরুল, ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শাহজাহান সরকার সাজুসহ ইউনিয়নের রাজনৈতিক ও সামাজিক স্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

ব্রেকিং নিউজঃ