| |

চরাঞ্চলের পক্ষ থেকে সাচিবের মহাসচিব ডা: এম এ আজিজকে বিশাল গণ সংবর্ধনা

আপডেটঃ 9:48 pm | February 17, 2016

Ad

মো: নাজমুল হুদা মানিক : ময়মনসিংহ সদর উপজেলার চরাঞ্চলের ৫টি ইউনিয়নের আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পার্টি নেতৃবৃন্দের উপস্থিতিতে চরাঞ্চলের পক্ষ থেকে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (সাচিব) এর নব নির্বাচিত মহাসচিব ও ডা: সিরাজুল ইসলাম মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: এম এ আজিজকে বিশাল গণ সংবর্ধনা দেয়া হয়েছে।
শম্ভুগঞ্জ বাজার মোড়ে চরাঞ্চলের সর্বস্তরের নাগরিক সমাজের উদ্যোগে ১৭ ফেব্রয়ারী বিকাল ৪টায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামীলীগ নেতা চরঈশ্বরদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো: মোর্শেদুল আলম জাহাঙ্গীর। অনুষ্ঠানে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (সাচিব) এর নব নির্বাচিত মহাসচিব ও ডা: সিরাজুল ইসলাম মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: এম এ আজিজকে ফুলের তোড়া ও ফুলের মালা এবং ফুল দিয়ে বানানো নৌকা উপহার দিয়ে সংবর্ধিত করা হয়। অধ্যাপক সালাহ উদ্দিন মো: সোহাগ এর পরিচালনায় চরাঞ্চলের ৫টি ইউনিয়নের লোকে লোকরন্য বিশাল গনসংবর্ধনা অনুষ্ঠানে ফুলের তোড়া উপহার প্রদান করেন প্রানের নেতাকে বরন করেন আওয়ামীলীগ নেতা চরঈশ্বরদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো: মোর্শেদুল আলম জাহাঙ্গীর, আওয়ামীলীগ নেতা মো: তোফাজ্জল হোসেন তোতা, মজিবুর রহমান আকন্দ, মো: মানিক মিয়া, মো: আব্দুল হক মন্ডল, এবি সিদ্দিক, বীরমুক্তিযোদ্ধা সেলিম সরকার, যুবলীগ নেতা মো: মোক্তার হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা মো: জিয়াউল হাসান ইমরান, ছাত্রলীগ নেতা মো: এনামুল হক, মো: আহসান হাবীব, বিএনপি নেতা ও চরনিলক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান নুর মোহাম্মদ মীর, জাতীয় পার্টি নেতা মো: মতিউর রহমান মতি, মো: রতন, সাংবাদিক নেতা মো: আতাউল করিম খোকন, সাংবাদিক বীরমুক্তিযোদ্ধা মো: সোহরাব উদ্দিন খান, সাংবাদিক রফিক খাইরুল, সাংবাদিক প্রদীপ বিশ্বাস, চরাঞ্চলের নেতা মো: হাবিবুর রহমান, মো: ফজলুল হক মন্ডল, মো: আরিফ, আবু তাহের, সাইফুল ইসলাম পল্টু, মো: শাহাদাৎ হোসেন, আছলাম মেম্বার, মো: নাজমুল হুদা (পরানগঞ্জ), বঙ্গবন্ধু যুব ঐক্য পরিষদ, সোনালী ডাইভার্র ক্লাব, শম্ভুগঞ্জ ধান ব্যবসায়ী সমিতি, শম্ভুগঞ্জ আলোকিত সমাজ, ৬ নং ঈশ্বরদিয়া ইউনিয়ন, ৭নং চরনিলক্ষিয়া ইউনিয়ন ও ইউনিয়ন  ছাত্রলীগ, রাঘবপুর অগ্রগামী যুব সংঘ, বাংলাদেশ হেল্থ এসোসিয়েশন ময়মনসিংহ, পরাণগঞ্জ ধ্র“বতাঁরা যুব সংঘ, শম্ভুগঞ্জ ব্যবসায়ী সমিতিরসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ডা: এম.এ আজিজকে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
সংবধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (সাচিব) এর নব নির্বাচিত মহাসচিব ও ডা: সিরাজুল ইসলাম মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: এম এ আজিজ বলেন, চরাঞ্চলবাসীর সুন্দর গনসংবর্ধনায় আমি মুগ্ধ ও কৃতজ্ঞ। বর্তমান সরকারের সময় চরাঞ্চলের মানুষের ভাগ্যের উন্নয়ন হচ্ছে। তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারের সময়ে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে পাশাপাশি চরাঞ্চল এগিয়ে যাচ্ছে। অবহেলিত চরাঞ্চলে শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ সহ বিভিন্ন বিষয়ে উন্নয়ন হচ্ছে। ডা: আজিজ বলেন, চরাঞ্চলের ৫টি ইউনিয়ন দীর্ঘদিন যাবৎ অবহেলিত। আমরা আর অবহেলিত থাকতে চাই না। অধিকার আদায়ে চরাঞ্চলবাসী ভাগ্য উন্নয়ন চায়। তিনি আরো বলেন, আজ ময়মনসিংহ, কাল গৌরীপুর ও পরশু তারাকান্দায় যেতে চাইনা। আমরা আমাদের অধিকার আদায় করতে চাই। আগামী দিনে শম্ভুগঞ্জ উপজেলা ও পৌরসভা হবে। ব্যবসায়িক জোন হবে শম্ভুগঞ্জ বাজার। তিনি বলেন, যারা চরাঞ্চলের মানুষের ভাগ্য নিয়ে ষড়যন্ত্র করেন, ছিনি মিনি খেলে, তাদের সাথে আমরা নেই। আমরা চরাঞ্চল নিয়ে রাজনীতি দেখতে চাইনা। প্রধান অতিথির বক্তব্যে ডা: আজিজ বলেন, চরাঞ্চলের সার্বিক উন্নয়নের জন্য আপ্রাণ চেষ্টা করবো। শম্ভুগঞ্জকে উপজেলা উন্নীত করার লক্ষ্যে আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কথা বলবো। চরাঞ্চলের একটি হাসপাতাল রয়েছে সেটির উন্নয়নে জন্য আমি দ্রুত ব্যবস্থা নেব। তিনি বলেন, আমাদের ৫টি ইউনিয়ন সব সময় ঐক্যবদ্ধ। চরাঞ্চলের ৫টি ইউনিয়কে সিটি কর্পোরেশনের অর্ন্তভূক্ত করার লক্ষ্যে সবাইকে সাথে নিয়ে আন্দোলন চালিয়ে যাবো। স্বাধীনতা চিকিৎসক পরিষদের নব নির্বাচিত মহা-সচিব বিশিষ্ট চক্ষু  বিশেষজ্ঞ ময়মনসিংহ কৃতি সন্তান, অধ্যাপক ডা: এম.এ আজিজ এর সংবর্ধনা অনুষ্ঠানে বি.এম.এ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ডা: রফিকুল হক, সাধারণ সম্পাদক অধ্যক্ষ ডা: মতিউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ডা: তারা গোলন্দাজ, ৭নং চরনিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব তোফাজ্জল হোসেন তোতা, ৭নং চরনিলক্ষীয়া ইউনিয়নের চেয়ারম্যান নূর মোহাম্মদ মীর, সাবেক চেয়ারম্যান আব্দুল হক মন্ডল, কোতোয়ালী আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান আকন্দ, স্থানীয় ব্যবসায়ী সমিতির নেতা আলহাজ্ব জয়নাল আবেদীন সরকার, কাজী বিল্লাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হেকিম, স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা আহসান হাবীব, এনামুল হক, আফতাব উদ্দিন মাস্টার, আরিফুল হক, শাহজাহান কবির প্রমুখ বক্তব্য রাখেন।

ব্রেকিং নিউজঃ