| |

বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার – নাজিম উদ্দিন আহমেদ এমপি

আপডেটঃ 12:44 pm | November 19, 2019

Ad

বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার।মান সন্মত পরিবেশ ও পাঠদানের জন্য আধুনিক একাডেমিক ভবনের বিকল্প নেই। এ জন্য জননেত্রী শেখ হাসিনা শিক্ষার মানোন্নয়নোর জন্য সারা দেশের প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্টানের জন্য আধুনিক একিডেমিক ভবন নিমার্ণ করে দিচ্ছেন।

উপরোক্ত কথা গুলো গত ১৮ নভেম্বর ময়মনসিংহের গৌরীপুর সরকারী রাজেন্দ্র কিশোর উচ্চ বিদ্যালয়ের ৬ তলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন কালে প্রধান অতিথির ভাষনে বলছিলেন বীরমুক্তিযোদ্ধা এডভোকেট নাজিম উদ্দিন আহমেদ এমপি।

তিনি আরো বলেন আগামী ৫ বছরে শতভাগ বিদ্যালয়ের একাডেমিক ভবনের কাজ সমাপ্ত হবে এবং শিক্ষাক্ষেত্রে গৌরীপুর একটি মডেল উপজেলা হিসাবে প্রতিষ্টা লাভ করবে।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক লুৎফা খাতুনের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক বদরুল আলমের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন গৌরীপুর উপজেলা নিবার্হী অফিসার সেঁজুতি ধর, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ হেলাল উদ্দিন আহমেদ, গৌরীপুর মহিলা কলেজের অধ্যক্ষ রুহুল আমিন, অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মিয়া,ছাত্রনেতা আল মুক্তাদির শাহীন প্রমূখ।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে প্রায় ৭ কোটি ব্যায়ে ৬ তলা এই ভবনটি নিমার্ণকারী প্রতিষ্টান মেসার্স ভাওয়াল কনস্ট্রাকশন।

ব্রেকিং নিউজঃ