| |

ময়মনসিংহে খোলা বাজারে ৪৫ টাকা দরে পেঁয়াজ বিক্রি শুরু

আপডেটঃ 4:04 pm | November 19, 2019

Ad
মো. মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহঃ ময়মনসিংহে ন্যায্যমূল্যে ট্রাকে করে ৪৫ টাকা দরে দেশি পেঁয়াজ বিক্রি শুরু করেছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)।
মঙ্গলবার সকাল থেকেই ক্রেতাদের পেঁয়াজ কিনতে দেখা গেছে ময়মনসিংহের বিভিন্ন পয়েন্টে। প্রতি ক্রেতা সর্বোচ্চ দুই কেজি করে পেঁয়াজ কিনতে পারছেন।
সকাল ১০টা থেকে ময়মনসিংহের বিভিন্ন স্থানে ৪৫ টাকা কেজি দরে দেশি পেঁয়াজ বিক্রি করা হচ্ছে বলে জানিয়েছেন টিসিবি’র আঞ্চলিক কার্যালয় ময়মনসিংহ উপ-পরিচালক (অফিস প্রধান) মোঃ শফিকুল ইসলাম। তিনি বলেন, আজ থেকে ময়মনসিংহের বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সামনে, জেলা পরিষদ মসজিদের সামনে, জিরো পয়েন্ট/কাচারি মোড়, বারী প্লাজার সামনে, গাঙ্গিনারপাড়, টাউন হল, কাঁচিঝুলি মোড়, খাগডহর বাজারে ৪৫ টাকা কেজি দরে পেঁয়াজ বিক্রি হয়েছে। আমাদের সোর্সিং চলছে, পর্যায়ক্রমে আরও বিভিন্ন স্থান থেকে ট্রাক সেল শুরু হবে।
এছাড়াও, খাগডহর বাজারে টিসিবি’র নিজস্ব খুচরা বিক্রয়কেন্দ্রের মাধ্যেমে ভোক্তাগণ পেঁয়াজসহ টিসিবি’র চিনি, সয়াবিন তেল ও মশুরডাল ক্রয় করতে পারবেন। ট্রাকে করে এ পেঁয়াজ টিসিবির অনুমোদিত ডিলারের মাধ্যমে বিক্রি শুরু হয়। সরকার নির্ধারিত মূল্য প্রতি কেজি ৪৫ টাকা দরের এ পেঁয়াজ কিনতে তিনটি পয়েন্টেই ক্রেতাদের দীর্ঘ সারি দেখা যায়।

ব্রেকিং নিউজঃ