| |

টেস্ট ম্যাচ উদ্বোধনে কলকাতায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

আপডেটঃ 9:16 am | November 22, 2019

Ad

ঢাকা : ইডেন গার্ডেনস স্টেডিয়ামে বাংলাদেশ ও ভারতের মধ্যে দিবা-রাত্রির প্রথম টেস্টের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে কলকাতা যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (২২ নভেম্বর) সকাল ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইট প্রধানমন্ত্রীকে নিয়ে কলকাতার উদ্দেশে রওনা দেবে। এ ফ্লাইটে প্রধানমন্ত্রীর সঙ্গে তার সফরসঙ্গীরাও থাকবেন।

প্রধানমন্ত্রীর প্রেস উইং সূত্র জানায়, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ফ্লাইটটি নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুপুর ১২টা ২০ মিনিটে খেলার মাঠে ক্রিকেটের কয়েন ও গোলাপি বল গ্রহণ করবেন এবং তা আম্পায়ার ও দুদলের অধিনায়কদের কাছে হস্তান্তর করবেন। ১২টা ৫০ মিনিটে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মিলে আনুষ্ঠানিক বেল বাজানোর মাধ্যমে বাংলাদেশ-ভারত টেস্ট ম্যাচের সূচনা করবেন তিনি।

পরে দুপুরের ভোজের পর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাতের কথা রয়েছে। রাত ৮টায় ইডেন গার্ডেনস স্টেডিয়ামে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ শেষে রাত ১০টায় ঢাকার উদ্দেশে কলকাতা ত্যাগ করবেন তিনি।

প্রধানমন্ত্রীর প্রেস উইং আরও জানায়, প্রধানমন্ত্রী ক্রিকেট বোর্ডের কর্মকর্তা ও দলীয় নেতাসহ ৬০ জনের বেশি সফরসঙ্গী নিয়ে কলকাতা যাচ্ছেন।

প্রধানমন্ত্রীর সফরে রয়েছেন—আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকাইয়া সুলতানা, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, আন্তর্জাতিক সম্পাদক ডা. শাম্মী আহম্মেদ, উপদপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, নির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু, এস এম কামাল হোসেন, গোলাম রাব্বানী চিনু, আনোয়ার হোসেন, পারভীন জামান কল্পনা প্রমুখ।

ব্রেকিং নিউজঃ