| |

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ ময়মনসিংহ ল’কলেজ শাখার নতুন কমিটি

আপডেটঃ 9:39 pm | November 24, 2019

Ad

স্টাফ রিপোর্টারঃ বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ ময়মনসিংহ ল’কলেজ শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে । উক্ত কমিটিতে মো. সুমনকে সভাপতি ও শারমিন আক্তার লাকীকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে ।
গত ২৩ নভেম্বর বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. নাজিম ও সাধারণ সম্পাদক নোমান হোসাইন তালুকদার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এক বছরের জন্য ১৩ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দেয়া হয় ।
নতুন কমিটিতে পদ পাওয়া অন্য নেতারা হলেন- সহ সভাপতি মো. সাব্বির আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন দিলদার আলী ও নাদিরা ইয়াছমিন, সাংগঠনিক সম্পাদক মো. অলি আহমেদ সজল , প্রচার সম্পাদক সৌরভ দে, দপ্তর সম্পাদক অর্ণব দত্ত, আইন সম্পাদক মো. ইকবাল হাসান, অর্থ সম্পাদক এহসানুল হক টিটু এবং শোভা রাণী, সুমাইয়া আক্তার সিমু ও চায়না রাণী সরকারকে কার্যকরী সদস্য হিসেবে মনোনিত করা হয়েছে ।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়- আগামী ৩০ দিনের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রে জানাতে বলা হয়েছে।
সদ্য সাধারণ সম্পাদক শারমিন আক্তার লাকী বলেন, আমাকে সাধারণ সম্পাদক করায় কেন্দ্রীয় কমিটিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি সেই সাথে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ অনুসরন করে ’বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ ময়মনসিংহ ল’কলেজ শাখা’ কে একটি শক্তিশালী শাখা হিসেবে গড়ে তুলতে চাই ।
উল্লেখ্য ১৯৯৬ সালে প্রতিষ্ঠিত হয় ‘বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ’।

ব্রেকিং নিউজঃ