| |

ঢাকা টাইমস সম্পাদককে হুমকির প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন

আপডেটঃ 4:21 pm | November 26, 2019

Ad

ঢাকা টাইমস ও এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলনকে দুই দফায় প্রাণনাশের হুমকি দেয়ার প্রতিবাদে ময়মনসিংহে মানববন্ধন হয়েছে। অবিলম্বে হুমকিদাতা চাদাবাজদের গ্রেফতারের দাবি জানিয়েছে ময়মনসিংহে কর্মরত সাংবাদিকরা।

ঢাকা টাইমস ময়মনসিংহ প্রতিনিধি জয়নাল আবেদীন এর উদ্যেগে ময়মনসিংহে কর্মরত সাংবাদিকরা মঙ্গলবার ১১ টায় নগরীর ফিরোজ জাহাঙ্গীর চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে।

এতে ঢাকা টাইমস, এই সময় এর ব্যুরো প্রধান ও ময়মনসিংহ সদর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনোনেশ দাস এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, ময়মনসিংহ সদর প্রেসক্লাবের সভাপতি মুক্তিযোদ্ধা সোহরাব উদ্দিন খান, ঢাকা টাইমস, এই সময় এর ময়মনসিংহ প্রতিনিধি ও ময়মনসিংহ সদর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন প্রমুখ।

জানা যায়, “এক সময়ের শীর্ষ সন্ত্রাসী সুব্রত বাইন ঢাকা টাইমস সম্পাদককে ফোন করে প্রাণনাশের হুমকি দেয়। এর আগে চাদা দাবী করে শাহাদাত নামের আরেক সন্ত্রাসী একই হুমকি প্রদান করে। বিষয়টি নিয়ে ঢাকার রমনা থানায় দুটি সাধারণ ডাইরি করেছেন ঢাকা টাইমস সম্পাদক”। এ ঘটনায় সাংবাদিক মহলে ব্যপক নিন্দা ও চাঞ্চল্যের সৃষ্টি হয়।

বক্তারা বলেন, সম্পাদক আরিফুর রহমান দোলনের প্রাণনাশের হুমকিদাতাদের অবিলম্বে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করা হয়।

ব্রেকিং নিউজঃ