| |

মুক্তিযোদ্ধা দলের সভাপতি উলফাত আটক

আপডেটঃ 10:26 am | November 27, 2019

Ad

মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতকে আটক করেছে পুলিশ।  মঙ্গলবার দিবাগত রাত ২টা ১৫ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তাকে আটক করা হয়।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বিষয়টি নিশ্চিত করেছেন।  তিনি বলেন, রাত সোয়া দুইটার সময় উলফাতকে আটক করা হয়েছে।  এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি দাবি করেছেন রিজভী।

জানা গেছে, ইশতিয়াক আজিজ উলফাতকে শাহবাগ থানায় নেওয়া হয়েছে। রাতের একটি ফ্লাইটে তার মালয়েশিয়া যাওয়ার কথা ছিল। সেখান থেকে আমেরিকা যাওয়ার কথা ছিল মুক্তিযোদ্ধা দলের সভাপতির।

মঙ্গলবার মুক্তিযোদ্ধা দলের উদ্যোগে খালেদা জিয়ার মুক্তির দাবিতে হাইকোর্টের সামনে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে বিএনপির নেতাকর্মীরা। পরে দুপুর ২টার দিকে পুলিশ তাদের সরানোর জন্য লাঠিচার্জ করে। এ সময় বিএনপি নেতাকর্মীরাও চওড়া হয় পুলিশের ওপর।

পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে। পুলিশের ধাওয়ায় নেতাকর্মীরা পালানোর সময় রাস্তায় গাড়ি ভাঙচুর করে। এ ঘটনায় মঙ্গলবার রাত ১০টায় পুলিশ বাদী হয়ে রাজধানীর শাহবাগ থানায় ৫০০ জনের নামে মামলা দায়ের করে।

ব্রেকিং নিউজঃ